• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শ্রীলেখার অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জুন ২০২০, ১৯:৪৫
Srilekha Mitra got quite a response by starring in Rainbow Jelly
ছবি সংগৃহীত

টালিউডের সাহসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যেকোনও চরিত্রে সাবলীল তিনি। রেনবো জেলি ছবিতে অভিনয় করে বেশ সাড়া ফেলেন শ্রীলেখা মিত্র। ২০১৮ সালে ছবিটি মুক্তি পায়।

এদিকে মুক্তির দুই বছর পর ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক সৃষ্টি হয়েছে। জনপ্রিয় অনলাইন বিনোদন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও কিছুদিন ধরে ছবিটি দেখা যাচ্ছে।

নেটফ্লিক্সে রেনবো জেলির একটি স্ক্রিনশট পোস্ট করে শ্রীলেখা ফেসবুকে লেখেন, রেনবো জেলি আমায় পরিপিসি হিসেবে একটি আলাদা পরিচিতি দিয়েছে। তার জন্য প্রযোজক ও পরিচালককে ধন্যবাদ। আমি এই ছবির জন্য কী করেছি সেসব আর বলছি না। কিন্তু এখানে একটি জিনিস স্পষ্ট।

এই অ্যাপে আমার নাম শ্রীলেখা মিত্র কোথাও নেই। আমার মনে হয়, এই ছবির জন্য আমাকে যথেষ্ট ভালো মনে করা হয়নি। এই বিষয়টি আমার নজরে এনেছিলেন পরিচালক বিক্রম আদিত্য সেনগুপ্ত। পরে আরও অনেকে বলেছেন।

শ্রীলেখার অভিযোগের তীর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের দিকে নয়। তার অভিযোগের তীর সৌকর্য ঘোষাল ও প্রযোজক পূজা চট্টোপাধ্যায়ের দিকে।

তার অভিনীত ছবির মধ্যে অন্যতম একলা চল, আশ্চর্য প্রদীপ, হ্যালো কলকাতা, টলি লাইটস, মন্দ মেয়ের উপখ্যান, খেলাঘর, হঠাৎ বৃষ্টি, বাবা কেন চাকর।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শ্রীলেখার শেষ বছর ২০২৪!
X
Fresh