itel
logo
  • ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯ জন, আক্রান্ত ৩২৮৮ জন, সুস্থ হয়েছেন ২৬৭৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পশ্চিমবঙ্গের কৃষক পরিবারের সোনালি মাতাচ্ছে 'আমেরিকাস গট ট্যালেন্ট'

বিনোদন ডেস্ক
|  ০৫ জুন ২০২০, ১৮:১২ | আপডেট : ০৬ জুন ২০২০, ১১:০৩
Sonali Majumdar
'আমেরিকাস গট ট্যালেন্ট' অনুষ্ঠানে সোনালি মজুমদার।
সম্প্রতি 'আমেরিকাস গট ট্যালেন্ট' অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। মাত্র ১৫ বছর বয়সেই 'আমেরিকাস গট ট্যালেন্ট' -এর সিজন ১৫য় জায়গা করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে ভারতের পশ্চিমবঙ্গের মেয়ে সোনালি মজুমদার। উত্তর ২৪ পরগনার বাগদার কৃষকের মেয়ে যেন কয়েক ঘণ্টার মধ্যে বিশ্বজুড়ে তৈরি করেছে অগণিত ভক্ত।

ভারতীয় একাধিক গণমাধ্যম জানায়, ছোট থেকেই নাচ এবং জিমন্যাস্টিকের প্রতি তার বড্ড ঝোঁক। বিশেষ করে সালসা সোনালির খুবই প্রিয়। ছোট্ট মেয়েটি তার ডান্সিং পার্টনার সুমন্ত মারোজু-র সঙ্গে চমৎকার সালসা নেচে, 'America's Got Talent'-এর বিচারকদের অর্থাৎ হোয়ই ম্যান্ডেল, হেইদি ক্লাম, সোফিয়া ভরগারা এবং সামন কোওয়েলদের একপ্রকার তাক লাগিয়ে দিলেন। সুমন্ত ও সোনালির দেখা মাত্রই পরবর্তী রাউন্ডের জন্য বিচারকদের 'হ্যাঁ' বলতে এক সেকেন্ডও ভাবতে হয়নি।

স্বপ্ন উড়ানে অবশ্য বাবা মা’কেও পাশে পেয়েছেন সোনালি। তিন বছর বয়স থেকেই সোনালির জিমন্যাস্টিং শেখা শুরু হয়েছিল। ছোট থেকেই তার বাড়ির সদস্যরা খেয়াল করেছিল যে কোনওরকম গান-বাজনা হলেই তার তালে তালে নেচে উঠত সোনালির পা। বিশেষ করে গ্রামে কোনও অনুষ্ঠান হলেই সোনালির ডাক পড়ত। বাগদার গ্রামেই শুরু হয় সোনালির নাচের তালিম। সেই গ্রামের তার শিক্ষকই প্রথম কলকাতার বিভাস ডান্স অ্যাকাডেমির কথা বলে তার মা-বাবাকে। সেই ভাবনা তেকেই একরাশ স্বপ্ন নিয়ে কলকাতায় যাওয়া সোনালির।

সুমন্ত এবং সোনালি তাদের মেন্টর বিভাস চৌধুরীর শেখানো একটি বলিউড সালসা-ই 'আমেরিকাস গট ট্যালেন্ট' -এর মঞ্চে নেচে দেখিয়েছিলেন। 

ভারতীয় গণমাধ্যমকে সোনালি জানায়, জনপ্রিয় এবং গ্রুভি হিন্দি গান 'ধাতিং নাচ'-ই আমরা সালসা হিসেবে সেখানে প্রদর্শন করেছিলাম। এই ধরনের নাচের পেস খুব বেশি হয়। বহুবার আমরা প্র্যাকটিস করেছিলাম। এই পর্যায়ে এসে মিস করার কোনও জায়গাই ছিল না। কারণ, ভারতবর্ষের হয়ে বিশ্বমঞ্চে প্রতিনিধিত্ব করছি। খুব ভালো করেই আমাদের স্যার তৈরি করে দিয়েছিলেন নাচটা। সকালে আমরা খুবই ক্লান্ত হয়ে যাই এবং একটু ঝিমুনি ভাবও আসতে শুরু করে। তবে দ্রুত সেই ভাব কাটিয়ে উঠে, আমরা পারফর্ম করি। সাইমন স্যার এবং অন্যান্য বিচারকদের, এমনকী দর্শকদের উত্তেজনার পারদ আমাদের সেই সব ক্লান্তি এক নিমেষে দূর করে দেয়। অত্যন্ত উন্মাদনার সঙ্গেই এক আকাশ স্বপ্ন নিয়ে পারফর্ম করি আমরা।

'মডার্ন ফ্যামিলি' অভিনেত্রী অর্থাৎ 'আমেরিকাস গট ট্যালেন্ট'-এর আর এক বিচারক সোফিয়া যেন অবাকই হয়ে গিয়েছিলেন। পারফরম্যান্স শেষ হতেই তিনি বললেন, "অবাক হয়ে গেলাম। আমিও নাচতে চাইছিলাম। কিন্তু ভয় পেয়ে গিয়েছিলাম, কারণ চোখ দুটো বুঁজে থাকতে পারছিলাম না। তোমাদের দুজনকেই খুব সুন্দর দেখতে লাগছে।

২০১২ সালে মাত্র ৭ বছর বয়সেই সুমন্তর সঙ্গেই 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট' টাইটেল জিতেছিল ছোট্ট মেয়ে সোনালি। এ ছাড়াও জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো 'ঝলক দেইখ্যা যা'-তেও অংশগ্রহণ করেছিল সোনালি। এই সোনালিই আবার বিভাস সর্দারের সঙ্গে জুটি বেঁধে 'ব্রিটেইন্স গট ট্যালেন্ট'-এও অংশগ্রহণ করেছিল।
জিএ 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৯৬৭৯ ৭০৭২১ ১৯৯৭
বিশ্ব ১১১৯০৬৭৮ ৬২৯৭৯১০ ৫২৯১১৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়