• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আবারও ফোর্বসের ১০০ ধনী তারকার তালিকায় অক্ষয়!

বিনোদন ডেস্ক

  ০৫ জুন ২০২০, ১৬:২১
Akshay Kumar
অক্ষয় কুমার। ফাইল ছবি।

ফোর্বসের তৈরি ১০০ জন সর্বাধিক আয়কারী তারকার তালিকায় একমাত্র ভারতীয় হিসাবে ঠাঁই পেলেন বলিউডের অক্ষয় কুমার। ঠিক আগের বছরের মতোই। তবে তার ক্রমপর্যায় বেড়ে গিয়েছে। গতবার তিনি ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩ নম্বরে ছিলেন। এবার তিনি ৫২ নম্বরে। মোট আয় ৪৮ দশমিক ৫ মিলিয়ন ডলার।

গেল বৃহস্পতিবার ফোর্বসের বার্ষিক তালিকায় সবার ওপরে নাম রয়েছে কাইল জেনার ও কেন ওয়েস্ট, এই দু’‌জনই সর্বাধিক আয় করেছেন। তবে পিছিয়ে নেই ক্রীড়া জগতও, রজার ফেডেরার ও লিওনেল মেসিও রয়েছে শীর্ষ দশে। তালিকায় প্রথম কাইল জেনার ফোর্বসের পরিসংখ্যান অনুযায়ী জেনারের উপার্জন গত এক বছরে ৫৯০ মিলিয়ন ডলার, কাইল কসমেটিক বিক্রি করেই অধিকাংশ উপার্জন হয়েছে ২০১৯ সালে। ২২ বছরের জেনার, যিনি কিম কার্ডাশিয়ানের অর্ধবোন হিসাবে পরিচিত।

ভারতীয় হিসেবে ৫২ তম স্থান নিয়ে অক্ষয় পেছনে ফেলেছেন হলিউডের তারকা উইল স্মিথ (৪৪.৫ মিলিয়ন ডলার আয় করে ৬৯ নম্বরে) ও অ্যাঞ্জেলিনা জোলিকে (৩৫.৫ মিলিয়ন ডলার আয় করে ৯৯ নম্বরে)। এছাড়া অক্ষয়ের পরে আছেন রেহানা (৬০), কেটি পেরি (৮৬), লেডি গাগা (৮৭) ও জেনিফার লোপেজের (৫৬) মতো খ্যাতনামা পপ তারকাকে।

ফোর্বস অক্ষয় কুমারকে বর্ণনা করেছে ‘বলিউডের সর্বাধিক উপার্জনকারী'‌ হিসেবে। জানানো হয়েছে, করোনা ত্রাণে তার ৪ দশমিক ৫ মিলিয়ন ডলার দানের বিষয়েও।

তালিকায় প্রথম দশে রয়েছেন রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, অভিনেতা ও কমেডিয়ান টাইলার পেরি, ফুটবলার নেইমার, টেলিভিশন হোস্ট হাওয়ার্ড স্টারন এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবারন জেমস। অভিনেতা ডোয়েন জনসন রয়েছেন একাদশ স্থানে। নতুনরাও রয়েছে ফোর্বসের তালিকায় ফোর্বসে এ বছর জায়গা করে নিয়েছে নতুনরাও। হ্যামিলটনের পরিচালক লিন-ম্যানুয়েল মিরান্ডা (‌৪৫.‌৫ মিলিয়ন ডলার)‌ ও সঙ্গীতশিল্পী বিলি ইলিশ (‌৫৩ মিলিয়ন ডলার)‌-এর নাম রয়েছে তালিকায়।
জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার পরামর্শ দিলেন অভিনেত্রী
আম্বানিদের কারণে নিয়ম ভাঙলেন অক্ষয় কুমার
অক্ষয়ের গাওয়া গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
শুটিংয়ে যে কারণে অক্ষয়কে চড় মারেন ক্যাটরিনা
X
Fresh