spark
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ৩১৬৩ জন, সুস্থ হয়েছেন ৪৯১০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

আবারও ফোর্বসের ১০০ ধনী তারকার তালিকায় অক্ষয়!

বিনোদন ডেস্ক
|  ০৫ জুন ২০২০, ১৬:২১ | আপডেট : ০৫ জুন ২০২০, ১৬:৩৩
Akshay Kumar
অক্ষয় কুমার। ফাইল ছবি।
ফোর্বসের তৈরি ১০০ জন সর্বাধিক আয়কারী তারকার তালিকায় একমাত্র ভারতীয় হিসাবে ঠাঁই পেলেন বলিউডের অক্ষয় কুমার। ঠিক আগের বছরের মতোই। তবে তার ক্রমপর্যায় বেড়ে গিয়েছে। গতবার তিনি ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩ নম্বরে ছিলেন। এবার তিনি ৫২ নম্বরে। মোট আয় ৪৮ দশমিক ৫ মিলিয়ন ডলার। 

গেল বৃহস্পতিবার ফোর্বসের বার্ষিক তালিকায় সবার ওপরে নাম রয়েছে কাইল জেনার ও কেন ওয়েস্ট, এই দু’‌জনই সর্বাধিক আয় করেছেন। তবে পিছিয়ে নেই ক্রীড়া জগতও, রজার ফেডেরার ও লিওনেল মেসিও রয়েছে শীর্ষ দশে। তালিকায় প্রথম কাইল জেনার ফোর্বসের পরিসংখ্যান অনুযায়ী জেনারের উপার্জন গত এক বছরে ৫৯০ মিলিয়ন ডলার, কাইল কসমেটিক বিক্রি করেই অধিকাংশ উপার্জন হয়েছে ২০১৯ সালে। ২২ বছরের জেনার, যিনি কিম কার্ডাশিয়ানের অর্ধবোন হিসাবে পরিচিত।

ভারতীয় হিসেবে  ৫২ তম  স্থান নিয়ে অক্ষয় পেছনে ফেলেছেন হলিউডের তারকা উইল স্মিথ (৪৪.৫ মিলিয়ন ডলার আয় করে ৬৯ নম্বরে) ও অ্যাঞ্জেলিনা জোলিকে (৩৫.৫ মিলিয়ন ডলার আয় করে ৯৯ নম্বরে)। এছাড়া অক্ষয়ের পরে আছেন রেহানা (৬০), কেটি পেরি (৮৬), লেডি গাগা (৮৭) ও জেনিফার লোপেজের (৫৬) মতো খ্যাতনামা পপ তারকাকে। 

ফোর্বস অক্ষয় কুমারকে বর্ণনা করেছে ‘বলিউডের সর্বাধিক উপার্জনকারী'‌ হিসেবে। জানানো হয়েছে, করোনা ত্রাণে তার ৪ দশমিক ৫ মিলিয়ন ডলার দানের বিষয়েও।

তালিকায় প্রথম দশে রয়েছেন রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, অভিনেতা ও কমেডিয়ান টাইলার পেরি, ফুটবলার নেইমার, টেলিভিশন হোস্ট হাওয়ার্ড স্টারন এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবারন জেমস। অভিনেতা ডোয়েন জনসন রয়েছেন একাদশ স্থানে। নতুনরাও রয়েছে ফোর্বসের তালিকায় ফোর্বসে এ বছর জায়গা করে নিয়েছে নতুনরাও। হ্যামিলটনের পরিচালক লিন-ম্যানুয়েল মিরান্ডা (‌৪৫.‌৫ মিলিয়ন ডলার)‌ ও সঙ্গীতশিল্পী বিলি ইলিশ (‌৫৩ মিলিয়ন ডলার)‌-এর নাম রয়েছে তালিকায়।
জিএ 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৯০০৫৭ ১০৩২২৭ ২৪২৪
বিশ্ব ১৩২৫৩০০৫ ৭৭২৩২১৭ ৫৭৫৮৮৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়