logo
  • ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জুন ২০২০, ১৮:৩৫
আপডেট : ০১ জুন ২০২০, ১৮:৪৫

‘বাহুবলি’র বল্লালদেবের লকডাউনে বাগদান, বিয়ে ৮ আগস্ট

Rana Daggubati, Miheeka Bajaj,
ছবিতে রানা দাগ্গুবতি-মিহিকা বাজাজ

‘বাহুবলি’-র বল্লালদেব অর্থাৎ পর্দার সেই বল্লালদেব চরিত্র রূপদানকারী রানা দাগ্গুবতির বাগদান করেছেন। লকডাউনের প্রেমিকা মিহিকা বাজাজের সঙ্গে ২১ মে প্রথম বার রানার রোকা অনুষ্ঠানের কথা চাউর হতেই তাজ্জব হয়ে গিয়েছিলেন ভক্তরা।

এদিকে রানার বাবা সুরেশ বাবু প্রথমে বলেছিলেন বাগদান নয়, রীতি অনুযায়ী, পাকা কথা বলতেই এক হয়েছিলেন পরিবারের সবাই।

লকডাউনের মধ্যেও বাগদানের আসর জমে উঠেছিল। সেখানে উপস্থিত ছিলেন বহু তারকা। রোকা অনুষ্ঠান শেষ করেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়া ঝড় তুলেছিলেন রানা।

হায়দরাবাদের রামনাইডু ফিল্ম স্টুডিওতে বসেছিল রানা-মিহিকার সেই বাগদানের আসর। দক্ষিণ ভারতীয় ট্র্যাডিশনাল সাজে সেজে উঠেছিলেন দুজনেই।

ভারতীয় গণমাধ্যমের খবর, আসছে ৮ আগস্ট চারহাত এক করে ধুমধামে বিয়ে করতে চলেছেন রানা ও মিহিকা। এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন রানার বাবা সুরেশ বাবু। বিয়ের আসরও বসবে হায়দরাবাদে।

মিহিকা পেশায় ইন্টেরিয়র ডিজাইনার। সম্প্রতি ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও নামে একটি ইভেন্ট সংস্থা শুরু করেছেন তিনি।

অন্যদিকে বর্তমানে রানা দাগ্গুবতি অভিনীত দু’টি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার একটি ফরেস্ট বেসড থ্রিলার ‘হাতি মেরে সাথী’। গেল ২ এপ্রিল ছবিটি তিনটি ভাষায় মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের প্রদুর্ভাবের কারণে লকডাউনের জেরে পিছিয়ে গিয়েছে মুক্তি। অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘কদান’ এবং ‘অরণ্য’। এছাড়া রানার হাতে ‘বিরাটপর্বম’ নামে একটি তেলেগু ছবি রয়েছে।

এম

RTV Drama
RTVPLUS