• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অসহায় মানুষের পাশে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মিয়ামী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ জুন ২০২০, ১৩:০২
Fatiha Khalid Miami,
ছবিতে ফাতিহা খোউলদ মিয়ামী

ফাতিহা খোউলদ মিয়ামী পেশায় একজন চিকিৎসক। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ ফার্স্ট রানারআপ তিনি। এই মুহূর্তে করোনাভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে বাঁচাতে কাজ করে যাচ্ছেন তিনি। চিকিৎসা পেশার পাশাপাশি স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনাতেও দেখা যায় তাকে।

মিয়ামী এরইমধ্যে নিজস্ব ফাউন্ডেশন ‘উই আর ওয়ান’ নিয়েও কাজ করছেন তিনি। মূলত করোনাকালীন সময়ে কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়ানোর জন্য ফাউন্ডেশন ‘উই আর ওয়ান’ নিয়ে কাজ করছেন তিনি।

এরই মধ্যে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল, লবন, সেমাই, সাবান প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছেন ১০০ টির অধিক পরিবারকে। এছাড়াও রোজার মাসে শতাধিক মানুষকেও ইফতারি দিয়েছেন।

মিয়ামী আরও বলেন, ‘আমার এই উদ্যোগকে যারা সহযোগিতা করেছেন - আমি তাদের কাছে কৃতজ্ঞ। মূলত আমরা কয়েকজন মিলেই এই দুঃসময়ে মানুষের জন্য ‘উই আর ওয়ান’ ফাউন্ডেশন নিয়ে কাজ করে যাচ্ছি। আমি আমার টিমের সব ভাই - বন্ধুদের কাছে অনেক বেশি কৃতজ্ঞ। তারা কষ্টে থাকা মানুষের পাশে দাঁড়ানোর জন্য যে নিরলসভাবে পরিশ্রম করেছেন- এই ঋণ শোধ হবার নয়। কারণ, এটি পুরোপুরি নন প্রফিটেবল প্রতিষ্ঠান। আশা করছি, ‘উই আর ওয়ান' কষ্টে থাকা মানুষের পাশে থাকবে সবসময়।’

মিয়ামীকে দেশের বিভিন্ন প্রতিষ্ঠিত ব্র্যান্ডের মডেল হিসেবে দেখা গেছে। এছাড়াও ফিলিপাইনে অনুষ্ঠিত মিস বাংলাদেশ (এফ.ও.বি.আই) ২০১৯ স্বীকৃতি অর্জন করেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh