• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

১০০ কেজি থেকে ওজন কমিয়ে ছিপছিপে সারা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০২০, ১৬:১৪
Sara Ali Khan is the most talked about heroine of the time.
ছবি সংগৃহীত

সময়ের তুমুল আলোচিত নায়িকা সারা আলী খান। বলিউডের তরুণ এই নায়িকার ব্যক্তিজীবন নিয়েও ব্যাপক আলোচনা হয়। সারা মানে সুন্দরী, সারা মানে দুরন্ত ফিগার।

একটা সময় এই ছিপছিপে ফিগার ছিল না সারার। প্রায় ১০০ কেজির কাছাকাছি তার ওজন ছিল। বলিউডের অর্জুন কাপুর, কারিনা কাপুর, জারিন খান সবাই এক সময়ে বেশ মোটা ছিলেন। সেই দলেই ছিলেন সারাও। যে কিনা নিজেকে আমূল পরিবর্তন করেছেন।

সেই সারা আলী খানই এখন বলছেন, নিজের শরীরকে ভালোবাসুন সবসময়য। যে কোনও রূপে। কারণ সারার মতে শরীরের গঠন নয়, মনের জোরই মানুষ এগিয়ে চলে। আত্মবিশ্বাসই প্রয়োজন বিশ্বজয় করার জন্য। তাই তো মোটা হন বা রোগা, সব সময় নিজেকে ভালোবাসাই, ভালো থাকার মূলমন্ত্র।

নারীদের শরীর নিয়ে সব সময়ই কথা হয়। নারীদের চেহারা, শরীরের কাঠামো দিয়েই তাদের মূল্যায়ন হয়ে থাকে। নিজের পোস্টের মাধ্যমে এরই প্রতিবাদ করেছেন সারা ৷

সোশ্যাল মিডিয়ায় এক পোষ্টে তিনি বলেন, শরীর নয়, মনের মাধ্যমে মানুষের বিচার করা উচিত। তাইতো নিজের অতীতের চেহারা আবারও প্রকাশ্যে আনলেন। সোশ্যাল মিডিয়ায় নিজের পুরোনো একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে স্থূলকায় থেকে কী ভাবে এমন ছিপছিপে হয়েছেন সারা, তার ভিডিও ট্যুরে সেটাই তুলে ধরলেন।

বলিউডের নিজের প্রথম ছবি ‘কেদারনাথ’ এবং দ্বিতীয় ছবি ‘সিম্বা’র মাধ্যমে চমক দেখিয়েছেন তিনি। দুটি ছবিতেই সারার অভিনয় প্রশংসিত হয়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শোকে কাতর পার্নো মিত্র
বাবা মুসলিম, মা হিন্দু— যে ধর্ম অনুসরণ করেন সারা
X
Fresh