• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মিমের ‘কানেকশন’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩১ মে ২০২০, ১১:৪৪
Bidya Sinha Saha Mim,
ছবি সংগৃহীত

বিদ্যা সিনহা মিম। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তিনি। বিশ্বের অনেক তারকাই এখন নিজের ইউটিউব চ্যানেল খুলছেন। এবার মিমও সেই ফলে যোগ দিলেন। নিজের নামে অর্থাৎ ‘বিদ্যা সিনহা মিম’ এই নামে একটি ইউটিউব চ্যানেল খুললেন তিনি।

গেল ২৯ মে থেকে ইউটিউব চ্যানেলটির যাত্রা শুরু হয়েছে। লকডাউনের এই দিনগুলোতে মিম রায়হান রাফির নির্দেশনায় অভিনয় করেছেন ‘কানেকশন’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। এতে মিম অভিনয় করেছেন তাহসান খানের বিপরীতে।

মোবাইল ক্যামেরায় ধারণকৃত যার যার বাসায় অবস্থান করেই তাহসান খান ও মিম চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন।

এ ব্যাপারে মিম বলেছেন, চ্যানেলটিতে এখন থেকে নিয়মিত নানা ধরনের কন্টেন্ট থাকবে যা শুধুমাত্র এ চ্যানেলেই দর্শক উপভোগ করতে পারবেন। ‘কানেকশন’ আমার চ্যানেলের প্রথম কন্টেন্ট। এটি প্রকাশের পর থেকেও এতে অভিনয়ের জন্য বেশ প্রশংসা করছেন সবাই। সত্যি বলতে একান্তই নিজের বলে একটা কিছু হলো অবশেষে। নিজের নামে ইউটিউব চ্যানেল, বিষয়টাই অন্যরকম ভালোলাগার জন্ম দেয়।

‘কানেকশন’র গল্প ভাবনা তাহসান খানের। রচনা করেছেন মাসুদুল হাসান। সংলাপ বুলবুল মাসুদ ও রায়হান রাফির। চলচ্চিত্রটিতে ব্যবহৃত ‘তুমি ছাড়া’ গানটি গেয়েছেন ইমরান ও মাইশা। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন এবং সুর সঙ্গীত করেছেন তন্ময় মাহবুবুল।

বড় পর্দায় সবশেষ মিমকে সাপলুডু ছবিতে দেখা যায়। এতে তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। দর্শকমহলে ছবিটি দারুণ প্রশংসিত হয়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
মারা গেছেন মিমকে সোনার ব্রেসলেট উপহার দেওয়া সেই ভক্ত
রাজধানীতে ১৫ দিনব্যাপী চিত্র প্রদর্শনী ‘কানেকশন’
নারী দিবস নিয়ে যা বললেন তারকারা
X
Fresh