• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

কোয়ারেন্টিনে বলিউডের রাধিকা মাদান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ মে ২০২০, ১৯:৫০
Radhika Madan,
ছবি সংগৃহীত

খ্যাতিমান অভিনেতা ইরফান খানের মেয়ের চরিত্রে রাধিকা মাদানের অভিনয় দর্শক মনে এক অন্যরকম ভালো লাগা তৈরি করে। তার সাবলীল অভিনয়। বাবা-মেয়ের মান অভিমান, ভালোবাসা ও অনুভূতিগুলো ‘আংরেজি মিডিয়াম’ছবিতে দারুণভাবে তুলে ধরা হয়।

২৫ বছর বয়সী এই অভিনেত্রীর নতুন খবর হলো ঘরোয়া বিমান চালু হওয়ার পর দিল্লি থেকে মুম্বাইতে ফেরেন রাধিকা। মুম্বাইতে বাড়িতে ফিরেই নিজেকে গৃহবন্দি করে ফেলেন তিনি।

মুম্বাই বিমানবন্দরে সাদা কুর্তা, পাজামায় নামতে দেখা যায় রাধিকাকে। এ সময় তার মুখে মাস্ক, হাতে গ্লাভসের সঙ্গে ফেস শিল্ড দিয়ে মুখ ঢেকে তবেই দিল্লি থেকে মুম্বাইতে আসেন রাধিকা। খবর ভারতীয় গণমাধ্যম জি-নিউজের।

এ ব্যাপারে তিনি জানিয়েছেন, মহামারির সময় যেন নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাতে পারেন, সে কারণে ঘরোয়া বিমান চালু হওয়ার পর ধ্রুত মুম্বাইতে ফিরে আসেন। ১৪ দিন পর নিজেকে গৃহবন্দি দশা থেকে মুক্ত করবেন বলেও জানান রাধিকা।

ছোট পর্দার মাধ্যমেই পরিচিতি পান রাধিকা মাদান। সেখানে ‘মেরি আশিকী তুমসে হি’ সিরিয়ালের পর সোজা ‘পটাকা’ চলচ্চিত্রের মধ্যে দিয়ে বলিউডে অভিষেক তার। তারপর ‘মর্দ কো দর্দ নেহি হোতা’ ছবিতে দেখা যায় তাকে। ‘আংরেজি মিডিয়াম’তার ক্যারিয়ারের সেরা কাজ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
বলিউডে পা রাখছেন উরফি জাবেদ
আগ্নেয়াস্ত্র নিয়ে গ্রেপ্তার অজয় দেবগন
X
Fresh