• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

আজ রাতে মোশাররফ-মমর ‘উচ্চতর ভালোবাসা’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ মে ২০২০, ১৭:০০
drama,
নাটক- ‘উচ্চতর ভালোবাসা’

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরভিটির ঈদ আয়োজনের আজ শনিবার ষষ্ঠ দিন থাকছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও জাকিয়া বারী মম অভিনীত নাটক ‘উচ্চতর ভালোবাসা’।

আজ রাত রাত ১০ টায় একক নাটক ‘উচ্চতর ভালোবাসা’ প্রচারিত হবে। রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু।

গল্পে দেখা যাবে, সজিব একটা সফটওয়্যার ফার্মে চাকরি করেন। অফিসের সিইও রুমাহা দেশের বাইরে থেকে ওয়েব ডিজাইজের উপর পড়াশোনা করে এসে নিজে এই ফার্মটা করেছেন। আজ তার বার্থডে। সজিব অর্ডার দিয়ে হার্ড ডিস্কের আদলে একটা কেক বানিয়ে সিইও ম্যাডাম রুমাহাকে উইশ করেন। রুমাহা যেহেতু ছোটবেলা থেকেই কম্পিউটারের উপর নেশা সেখানে হার্ডডিস্কের আদলে কেক দেখে ভীষণ সারপ্রাইজ হয়। সজিবকে শুরু থেকে তার ক্রিয়েটিভ মনে হয়। তাকে অন্যদের থেকে একটু আলাদা চোখেও দেখে। বেশ গুরুত্বও দেয়। অনেক গুরুত্বপূর্ণ বিষয়েও পরামর্শ করে।

এদিকে একদিন রুমাহা অফিস থেকে আগেই বাড়ি গিয়েছে। সজিব পিএসের কাছ থেকে জানতে পারে আজ রুমাহাকে ছেলে পক্ষ দেখতে আসবে। সজিব ভীষণ অবাক হন। ম্যাডাম যে আনমেরিড সেটা তিনি জানতেনই না।

পরের দিন ম্যাডাম অফিসে এলে সজিব যেচে কথা প্রসঙ্গে বিয়ের ব্যাপারটা তুলে ধরেন। বলেন, ম্যাডাম আমাদের বংশে ঘটকালী ব্যাপারটা আছে, আমার দাদা করতেন। তারপর আমার বাবা তারপর আমি। আমরা কেউই টাকার জন্য এটা করি না। মনের সুখের জন্য করি। এরপরই গল্পের আসল মজা শুরু হয়। নানা ঘটনায় এগিয়ে যেতে থাকে গল্প।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এবার অনলাইনে দেখা যাবে ‘ওরা ৭ জন’
‘হাতকড়া’ নিয়ে প্রকাশ্যে হিমি-মোশাররফ করিম
আমি একটা তেলাপোকাও মারতে পারি না : মোশাররফ করিম
মোশাররফ করিমকে ভাবনার চিঠি
X
Fresh