itel
logo
  • ঢাকা রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ২৯ জন, আক্রান্ত ৩২৮৮ জন, সুস্থ হয়েছেন ২৬৭৩ জন: স্বাস্থ্য অধিদপ্তর

আরটিভির ঈদের ষষ্ঠ দিনের আয়োজন

বিনোদন ডেস্ক
|  ৩০ মে ২০২০, ০৮:৩২ | আপডেট : ৩০ মে ২০২০, ০৮:৫৯
RTV, the sixth day of Eid, organized
নাটকের দৃশ্যে সাদিয়া জাহান মৌ ।

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি ঈদ উল ফিতরে অনুষ্ঠানসূচী সাজিয়েছে নতুন আঙ্গিকে।  ৭ দিনব্যাপী  অনুষ্ঠানের আয়োজন আছে বৈচিত্র্য। আজ ঈদের ষষ্ঠ দিন যা থাকছে আরটিভির পর্দায় নিচে তুলে ধরা হলো।

সকাল ৮টার আছে মাখন মিয়ার অদ্ভুত বউটা, রচনা ও পরিচালনা সাগর জাহান জাহিদ হাসান, আছেন নুসরাত ইমরোজ তিশা। সকাল ৮টা ৪৫ মিনিট থেকে হবে 'কতদিন পরে হলো দেখা, রচনা ও পরিচালনা করছেন মাবরুর রশিদ বান্নাহ, অভিনয়ে আছেন জিয়াউল ফারুক অপূর্ব,  মেহজাবীন চৌধুরী প্রমুখ। সকাল ৯টা ৩০ মিনিট থেকে হবে কার্টুন বনি বিয়ার্স। এরপর ৯টা ৪৫মিনিটে হবে নিউজ।

সকাল ১০টা ১০মিনিট থেকে দেখবেন বাংলা ছায়াছবি 'তুই যদি আমার হইতি রে'। অভিনয়ে আছেন শাকিব খান, মৌসুমী, ফেরদৌস প্রমুখ। দুপুর ২ টা ১০ মিনিটে বাংলা ছায়াছবি 'মোল্লা বাড়ির বউ'। এতে অভিনয়ে রিয়াজ, শাবনূর, মৌসুমী প্রমুখ। বিকেল ৫ টা ১০ মিনিট থেকে হবে আরটিভি করোনা হেল্পলাইন।

সন্ধ্যা ৬ টা থেকে প্রচারিত হবে ৭ পর্বের ধারাবাহিক নাটক 'কালচারাল মামা'। নাটকটি রচনা করেছেন সাজিন আহমেদ বাবু, পরিচালনা করেছেন মারুফ মিঠু, অভিনয় শিল্পী- মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, সুজাতা আজিম, জামিল হোসেন, রিমি করিম প্রমুখ। সন্ধ্যা ৭টা ১০ মিনিটে একক নাটক 'ডায়েরীর পাতা থেকে'। পরিচালনা করেছেন নাজমুল রনি; অভিনয়ে আছেন অপূর্ব, তানজিন তিশা প্রমুখ।

রাত ৮ টায় প্রচারিত হবে একক নাটক- খোলস ভাঙ্গার গল্প। রচনা ও পরিচালনা মোহাম্মদুল্লাহ নান্টু। অভিনয়ে আছেন সজল, মম, শহীদুজ্জামান সেলিম, শিরিন আলম প্রমুখ।  রাত ৯ টা প্রচারিত হবে আরও একটি একক নাটক 'কিভাবে ধনী হবেন'। রচনায় শফিকুর রহমান শান্তনু, পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা, অভিনয়ে জাহিদ হাসান, সায়লা সাবি প্রমুখ। 

রাত ১০ টায় একক নাটক 'উচ্চতর ভালোবাসা'। রচনা ও পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু; অভিনয়ে মোশাররফ করিম, জাকিয়া বারী মম প্রমুখ।

রাত ১১ টায় হবে রাতের সংবাদ।

রাত ১১ টা ১৫ মিনিট থেকে দেখবেন ৭ পর্বের ধারাবাহিক নাটক ইসকান্দার শাহ একজন সুপারস্টার। রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম, অভিনয়ে: জাহিদ হাসান, নীলাঞ্জনা নীলা, মুনিরা মিঠু, সাজু খাদেম, আরফান আহমেদ প্রমুখ। এছাড়া রাত ১১ টা ৪০ মিনিটে থেকে প্রচারিত হবে একক নাটক ভুল করে। রচনা করেছেন পান্ত শাহরিয়ার, পরিচালনায় ছিলেন নঈম ইমতিয়াজ, অভিনয়ে আছেন আফজাল হোসেন, সাদিয়া জাহান মৌ প্রমুখ।

জিএ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৫৯৬৭৯ ৭০৭২১ ১৯৯৭
বিশ্ব ১১৩৮২৯৫৪ ৬৪৪০২০৭ ৫৩৩৪৭৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়