• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

লকডাউনে অভাবে গাড়ি বিক্রি করে খরচ চালাচ্ছেন অভিনেতা

বিনোদন ডেস্ক

  ২৯ মে ২০২০, ১৩:৫৮
The actor is running the cost by selling the car due to lack of lockdown
মানস শাহ। ফাইল ছবি।

লকডাউনে আর্থিক সমস্যায় পড়েছেন অনেকেই। বিনোদন জগতে নেমে এসেছেও দুঃখ। হাতে কাজ নাই, বসে বসে আর কতদিন! ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় মুখ মানস শাহ পেট চালাতে বিক্রি করেছেন নিজের গাড়ি। এমনকি ভাড়া বাড়িও ছেড়ে দিয়েছেন।

মানস ভারতীয় গণমাধ্যমকে বলেন, এই লকডাউনে পরিচিত মুখ দিয়ে কিছুই হবে না। তার আগে আমাদের বাঁচতে হবে। পেট চালানোর জন্য অর্থের প্রয়োজন। এরকম চ্যালেঞ্জিং সময় আমি কোনোদিন দেখিনি। ভীষণ রকম অর্থনৈতিক সমস্যার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমায়। বাঁচার জন্য গাড়ি বেচতে হয়েছে। আমায় ভাড়া বাড়িও ছাড়তে হয়েছে। এখন ভাইয়ের সঙ্গে লোখাণ্ডওয়ালাতে আছি।

বেশ কিছুদিন ধরেই কোনও উপার্জন নেই মানসের। 'হমারি বাহু সিল্ক' ধারাবাহিক থেকে বাকি রয়ে গেছে অনেক পেমেন্ট। বললেন, আমি গেল ২ মে থেকে শুটিং শুরু করি। ৫ নভেম্বর শেষ করি শুটিং। আমাদের শুধুমাত্র মে মাসের টাকা দেওয়া হয়। সেপ্টেম্বরে যে টাকাটা পাওয়ার কথা ছিল, সেটা আমরা অক্টোবরে পাই। আর তারপর থেকে একটা টাকাও পাইনি আমরা।

মানস বললেন, অবস্থা খুব খারাপ। শুধু আমার জন্য নয়, যারা এই ইন্ডাস্ট্রিতে কাজ করেন প্রত্যেকের জন্য। আমরা পুরনো পেমেন্ট পাইনি। নতুন কোনও কাজ হাতে নেই। জানিনা আসবে কিনা। অজানা ভবিষ্যৎ এর দিকে চলেছে ইন্ডাস্ট্রি।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাবা হতে না পেরেও আক্ষেপ নেই অভিনেতা শুভাশিস মুখার্জির
চিকিৎসার জন্য সিঙ্গাপুরে সোহেল রানা
ছবি নিয়ে নানা প্রশ্ন, মুখ খুললেন সেই শরিফুল
ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী
X
Fresh