• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

অভিনেত্রী জোয়ার প্লাজমায় বেঁচে গেলেন করোনা রোগী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ মে ২০২০, ১৭:২৬
Zoa Morani,
ছবি সংগৃহীত

করোনাভাইরাসের এখনও কোনও চিকিৎসা আবিষ্কার হয়নি। এমন সময়ে আশার আলো প্লাজমা থেরাপি। সুস্থ হয়ে ওঠা করোনা রোগীদের প্লাজমায় প্রাণ ফিরে পাচ্ছে অন্য করোনা আক্রান্তরা।

সম্প্রতি বলিউড অভিনেত্রী জোয়া মোরানির করোনা থেকে সুস্থ হয়ে অন্য রোগীর জন্য প্লাজমা দান করেছিলেন। টুইটারে জোয়া জানিয়েছেন, ‘প্লাজমা দানের দ্বিতীয় রাউন্ড। গতবার আমার প্লাজমা একজন রোগীকে আইসিইউ থেকে বের করে আনতে সাহায্য করেছিল। আমার চিকিৎসক বলেছিলেন, যেসব করোনা রোগী সুস্থ হয়ে গিয়েছেন, তারা যদি নিজেদের রক্তদান করেন তবে অন্য আক্রান্তরা উপকৃত হবেন। চিকিৎসকের সেই কথার উপর ভিত্তি করেই রক্তদানের সিদ্ধান্ত নেই আমি।

এর আগেও মুম্বাইয়ের নায়ার হাসপাতালেই জোয়া করোনা চিকিৎসায় প্লাজমা থেরাপির জন্য রক্ত দান করেছিলেন। তখন জোয়া জানিয়েছিলেন, যাতে তার মতোই আর পাঁচজন করোনামুক্ত ব্যক্তিরা এগিয়ে আসেন আক্রান্তদের উপকার করতে, তাই তার এই উদ্যোগ।

বলিউডে সহকারী পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেন জোয়া। যদিও পরিচালনাতে তার আগ্রহ ছিল না। মূলত অভিনয়টা ঠিক মতো রপ্ত করার জন্যই ওম শান্তি ওম, হাল্লা বোল ছবি দুটির সহকারী পরিচালক হিসেবে কাজ করেন।

এই অভিনেত্রীকে অলওয়েজ কাভি কাভি, মাস্তান, ভাগ জনি ছবিগুলোতে দেখা গেছে। এছাড়া ওয়েব সিরিজেও কাজ করেছেন জোয়া। তাকে আকরি, ভূত পূর্ব ওয়েবে দেখা গেছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন
বলিউডে পা রাখছেন উরফি জাবেদ
আরও ৩৪ জনের করোনা শনাক্ত
X
Fresh