logo
  • ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ মে ২০২০, ১৬:০৪
আপডেট : ২৬ মে ২০২০, ২৩:২৪

আয়ুষ্মানের পাঁচটি সিনেমা দক্ষিণে রিমেক

Ayushmann Khurrana,
ছবি সংগৃহীত

ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তাদের গল্পের নতুনত্বের জন্য সিনেমাপ্রেমী দর্শকের মাঝে ভালোবাসায় জায়গা দখল করে নিয়েছে। সারাবিশ্ব যখন এক দেশের ছবি অন্যদেশে নকল ও রিমেকের হিড়িক ব্যস্ত হয়ে পড়েছে সেখানেও তারা অনন্য। নিজেদের অভিনব গল্পে মাতোয়ারা করে রেখেছেন। তামিল, তেলেগু তো আছেই পাশাপাশি কন্নড় এবং মালায়লাম সিনেমার গল্প ও নির্মাণ যে কাউকেই মুগ্ধ করবে।

বাংলাদেশের কতিপয় কাহিনীকার তো দক্ষিণী সিনেমার গল্প চুরি করে নিজের নামে চালিয়ে দেওয়ার ওস্তাদ। কিছু পরিচালকও আছেন ফ্রেম টু ফ্রেম সেই সিনেমা কপি করার চেষ্টা করেন। যদিও দুর্বল অভিনয়, নির্মাণের জন্য তা অনেক ক্ষেত্রেই হাস্যকর বিষয়ে পরিণত হয়।

এদিকে ভারতের টালিউড ও বলিউডে তো দক্ষিণী ছবি নিয়মিত রিমেক হয়। এবার ভিন্ন এক ঘটনা দেখবে সিনেমাপ্রেমী দর্শক। আয়ুষ্মান খুরানার পাঁচ-পাঁচটি হিন্দি ছবি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে রিমেক করা হচ্ছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ‘অন্ধা ধুন’ ছবিটি তামিল ও তেলেগুতে তৈরি হচ্ছে। অভিনয় করবেন যথাক্রমে প্রশান্ত ও নীতিন। অভিনেতা রাজ তরুণ অভিনয় করবেন ‘ড্রিম গার্ল ’-এর তেলেগু সংস্করণে। ‘ভিকি ডোনার’-এর তামিল রিমেকে অভিনয় করছেন অভিনেতা হরিশ কল্যাণ।

এছাড়াও ‘আর্টিকেল ফিফটিন’-এর তামিল রিমেকে উদয়ানিধি স্তালিন অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে। অন্যদিকে ‘বধাই হো’র তেলেগু রিমেকে আয়ুষ্মানের জায়গায় দেখা যাবে নাগা চৈতন্যকে।

বিষয়টি নিয়ে আয়ুষ্মান নিজেও বেশ খুশি। তিনি আগামীতে আরও ভালো ভালো চিত্রনাট্য বেছে নেবেন বলে জানান। বলিউডে পর পর নয়টি হিট ছবি উপহার দিয়ে আয়ুষ্মান চমক তৈরি করেছেন। যেখানে বড় তারকারা দক্ষিণী ছবির রিমেক-এ অভিনয় নিয়ে ব্যস্ত তখন এই নায়কের সিনেমা দক্ষিণে রিমেক হওয়া বিরাট ঘটনাই বলা চলে।

এম

RTV Drama
RTVPLUS