• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদের দিন রাতে আরটিভির পর্দায় নাটক ‘কাপল টিকিট’

অনলাইন ডেস্ক
  ২৩ মে ২০২০, ২২:২১
couple ticket,
কাপল টিকিট নাটকের দৃশ্য

জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির ৭ দিনব্যাপী ঈদ আয়োজনে প্রথমদিন প্রচার হবে একক নাটক ‘কাপল টিকিট’। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, নাদিয়া আহমেদ, সাজু খাদেম, রিক্তা, আইরিন তানি।

গল্পে দেখা যাবে, টগর ভীতু স্বভাবের ছেলে। একটি রেডিও কনটেষ্টে সঠিক উত্তর দিয়ে ঢাকা কক্সবাজার ঢাকা ট্যুরের তিনদিন দুইরাতের একটি কাপল টিকেট পেয়ে যায়। টগর যেহেতু এখনও বিয়ে করেনি সে কীভাবে যাবে বুঝতে পারে না। বিষয়টা নিয়ে তার অফিসের কলিগ বরকতের সাথে আলাপ করে। সে বুদ্ধি দেয় তাকে নিয়ে যেতে। কাপল টিকিটে চলে আসে ওরা দুজন। কিন্তু শুরু থেকেই বিভিন্ন প্রতিবন্ধকতা তৈরি হতে থাকে। আয়োজনকরা এভাবে যেতে দিতে রাজি হয় না।

একই প্রতিযোগীতার কনটেষ্টে ইউনার মুনা ও চেয়েছিল বান্ধবী তানিকে নিয়ে যেতে। তারা আয়োজকদের কাছে পৌঁছানোর আগেই বিষয়টা জেনে যায় বরকত। সে তখনই মুনাদের সাথে কথা বলে ওদের না যাওয়ার সম্ভাবনার কথা বলে দেয়। এবং ওদের সাথে ভাগ করে গেলে যেতে পারবে এমন বুঝয়ে রাজি করে ফেলে। এমন নানা ঘটনার মধ্যে দিয়ে গল্প এগিয়ে যেতে থাকে।

নাটকটি রচনায় ছিলেন জাকির হোসেন উজ্জল। পরিচালনা করেছেন ফরিদুল হাসান। আরটিভিতে ঈদের দিন রাত ৮টায় ‘কাপল টিকিট’ নাটকটি প্রচার হবে।