logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক

  ২৩ মে ২০২০, ১১:২৬
আপডেট : ২৩ মে ২০২০, ১১:৪৮

পাকিস্তানে বিমান দুর্ঘটনা, জনপ্রিয় মডেলের মৃত্যু

The plane crash in Pakistan has touched the hearts of almost everyone
জারা আবিদ। ফাইল ছবি।

নানান খবরের মধ্যে পাকিস্তানে বিমান দুর্ঘটনার কমবেশি সবার হৃদয় নাড়া দিয়েছে। একের পর এক ভয়াবহ ছবি উঠে আসতে শুরু করেছে। গেল শুক্রবার করাচি বিমানবন্দরে অবতরণের সময় পাকিস্তান এয়ারলাইন্সের যে বিমানটি ভেঙে পড়ে সেখান অন্যান্যদের সঙ্গে ছিলেন সে দেশের জনপ্রিয় মডেল জারা আবিদ।

পিআইএ-র বিমান ভেঙে পড়ার পর থেকেই শুরু হয় গুঞ্জন। বিমান দুর্ঘটনায় যে ৯৯ জনের মৃত্যু হয়, তার মধ্যে কি ছিলেন জারা আবিদ! যদিও মডেলের মৃত্যুর বিষয়টা নিয়ে প্রথমে ধোঁয়াশা ছিল তবে পরবর্তীতে সাংবাদিক জেইন খান মৃত্যুর বিষয়টি টুইটারে নিশ্চিত করেন।

তিনি জানান, পাক এয়ারলাইন্সের যে বিমানটি করাচি বিমানবন্দরে অবতরণের আগে ভেঙে পড়ে, সেখানে ছিলেন জারা আবিদ। জারার মৃত্যু অত্যন্ত দুঃখজনক ঘটনা। এই কঠিন সময়ে জারার পরিবার ও বন্ধুদের সমবেদনা জানান জেইন।

অন্যদিকে পাকিস্তানে বিমান ভেঙে পড়ার ঘটনায় শোকস্তব্ধ বলিউড। অনিল কাপুর, অনুপম খের, নেহা ধুপিয়া, আরমান মালিক প্রত্যেকে সমবেদনা জানাতে শুরু করেন মৃতদের পরিবারের প্রতি। করাচি বিমানবন্দরে অবতরণের আগে ৯৯ জন যাত্রী নিয়ে যেভাবে বিমানটি ভেঙে পড়ে, তা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন বলিউডের একাধিক তারকা।

জিএ

RTVPLUS