• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সেই ‘ড্রেস দাদা’র পাশে দাঁড়ালেন কৃতি শ্যানন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ মে ২০২০, ১৭:২৫
Kriti Sanon,
ছবি সংগৃহীত

করোনায় লকডাউনের প্রভাব পড়েছে বিনোদন দুনিয়াতে। দীর্ঘদিন শুটিং বন্ধ থাকায় নাজেহাল দশা এই অঙ্গনের দিন এনে দিন খাওয়া মানুষদের। নিম্ন আয়ের মানুষরা বিপাকে পড়েছেন। তেমনি হিন্দি টেলিভিশন জগতের ‘ড্রেস দাদা’ সমস্যার সম্মুখীন পড়েছেন। একাধিক ধারাবাহিকের কস্টিউম বিভাগে রয়েছেন তিনি।

শুটিং বন্ধ থাকায় কষ্টে জীবনযাপন করছেন তিনি। অর্থ যা ছিল এরই মধ্যে ফুরিয়ে গেছে। ‘হামারি বহু সিল্ক’ নামের এক ধারাবাহিকের সঙ্গে এই ‘ড্রেস দাদা’ । একদিকে কাজ বন্ধ। অন্যদিকে প্রযোজনা সংস্থার থেকে বকেয়া টাকাও না পাওয়ার ফলে সমস্যায় দিন কাটাচ্ছিলেন তিনি।

সেই ড্রেস দাদার পাশে এসে দাঁড়ালেন বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা কৃতি শ্যানন। কৃতি শ্যানন সেই ড্রেস দাদাসহ সকল দিন মজুরদের টাকা মিটিয়ে দেওয়ার জন্য সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের প্রতি আহ্বান জানান।

এই অভিনেত্রী বলেন, ভয়ংকর পরিস্থিতি। আমার বন্ধু এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত হওয়ার সুবাদে, আমি তো শুধু এই একজনের কথাই জানতে পেরেছি! আরও কতজন হয়তো রয়েছেন এরকম সমস্যায়। আমি প্রযোজকদের অনুরোধ করবো, দয়া করে ওদের বকেয়া পারিশ্রমিকগুলো মিটিয়ে দিন। তারা অনেক খাটেন। আর এই টাকাটাও তাদের প্রাপ্য।

তেলেগু সিনেমা ‘নেনোক্কাদিন’র মাধ্যমে সিনেমায় অভিষেক তার। বলিউডে ‘হিরোপন্তি’ দিয়ে পরিচিতি পান কৃতি শ্যানন। তার অভিনীত ছবির মধ্যে রয়েছে দোসাই, দিলওয়ালে, রাবতা, বারেলি কি বারফি, লুকা ছুপি, অর্জুন পাতিওয়ালা, হাউসফুল ৪, পানিপথ।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আদম’ সিনেমার পরিচালক আর নেই
নিজের সিনেমার বেহাল দশা দেখে হতাশ পূজা চেরি
দক্ষিণের যে ৫ সিনেমার অপেক্ষায় দর্শক
ইতিহাস গড়লো সৌদি আরবের সিনেমা
X
Fresh