• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ঈদে ৩ পর্বের বিশেষ সিসিমপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ মে ২০২০, ১৬:১৯
Sisimpur's 3-episode special program 'Eid from house to house, Eid from house to house'
ছবি- সিসিমপুর

আসছে ঈদে প্রচারিত হবে সিসিমপুরের ৩ পর্বের বিশেষ অনুষ্ঠান ‘ঘরে ঘরে ঈদ, ঘরে থেকে ঈদ’। বাংলাদেশ টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন, ঈদের দ্বিতীয় দিন এবং ঈদের তৃতীয় দিন প্রতিদিন বিকাল ৫টা ৩০ মিনিটে প্রচারিত হবে বিশেষ এই অনুষ্ঠানটি।

সিসিমপুর সূত্রে জানা গেছে, সিসিমপুরের জনপ্রিয় চরিত্রগুলো তাদের বাড়িতে থেকেই অনুষ্ঠানটিতে অংশ নেবে। ২০১৫ সাল থেকে প্রতি ঈদে শিশুদের জন্য বিশেষ এই অনুষ্ঠানের আয়োজন করে আসছে সিসিমপুর। এ বছর অনুষ্ঠানটি প্রচারিত হবে বাংলাদেশ টেলিভিশনে।

বিশেষ এই অনুষ্ঠানের কনটেন্ট সম্পর্কে সিসিমপুরের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম বলেন, সারা বিশ্ব এখন বিশেষ সময় পার করছে। এই পরিস্থিতিতে শিশুদের শিক্ষা ও নিরাপত্তায় আমাদের বিশেষ নজর দিতে হবে। ঈদের বিশেষ এই অনুষ্ঠানটিও সেভাবে সাজানো হয়েছে। শিশুদের প্রিয় চরিত্রগুলো বিনোদনের মধ্য দিয়ে শিশুদের জানাবে কীভাবে ঘরে থেকেই ঈদের আনন্দ উপভোগ করা যায়; পুষ্টিকর খাবার, প্রচুর পানীয় আর স্বাস্থ্যকর অভ্যাস পালনের মাধ্যমে কীভাবে সুস্থ থাকা যায়।

তিনি আরও বলেন, শুধু নিজেরাই সুস্থ থাকা নয়; কীভাবে পরিবেশের যত্ন নিয়ে পরিবেশকেও সুস্থ রাখা যায়। আর এসবের মধ্য দিয়ে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত করোনা ভাইরাস থেকে সচেতন থাকার বিষয়টিও উঠে আসবে অনুষ্ঠানে।