• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নায়িকা শিল্পীর ৩ লাখ টাকা অনুদান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ মে ২০২০, ১২:৩৯
Shilpi,
ছবি সংগৃহীত

চিত্রনায়িকা শিল্পী নব্বইয়ের দশকের সুপরিচিত নাম। বর্তমানে চলচ্চিত্রে কাজ না করলেও এই অঙ্গনের মানুষের সঙ্গে তার আত্মার সম্পর্ক বলা যায়। কারণ এই চলচ্চিত্র তাকে তারকাখ্যাতি দিয়েছে।

বিভিন্ন সময়ে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন শিল্পী। ঈদ উপলক্ষে প্রিয় অঙ্গনের অসহায় সহকর্মীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন তিনি। এবারও তাই করলেন শিল্পী। তিনি ৩ লাখ টাকা অনুদান দিয়েছেন।

এর মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির হাতে অসচ্ছল শিল্পীদের জন্য ২ লাখ টাকা এবং চলচ্চিত্রের বিভিন্ন পেশাজীবীদের জন্য ১ লাখ টাকা দিয়েছেন তিনি।

এ ব্যাপারে শিল্পী বলেছেন, এই চলচ্চিত্রের জন্যই মানুষ আমাকে চেনেন। এই অঙ্গনের প্রিয় ভাই-বোনদের জন্য অল্প কিছু উপহার আমার পক্ষ থেকে। আমার এই উপহারে তারা যদি কিছুটাও উপকৃত হয় খুব ভালো লাগবে।

১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মাধ্যমে ব্যাপক আলোচনায় আসেন তিনি। প্রয়াত নায়ক সালমান শাহের সঙ্গে ‘প্রিয়জন’ নামের একটি ছবি করেছিলেন শিল্পী। ছবিটি দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়।

শিল্পীর সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি দুটো হলো ‘প্রেমের নাম বেদনা’ এবং ‘সুজন বন্ধু’।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোট দিতে পারছেন না একঝাঁক তারকা
চলছে শিল্পী সমিতির নির্বাচন : এফডিসিতে নিরাপত্তা জোরদার
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
নিপুণের অর্থ লেনদেনের অডিও ফাঁস
X
Fresh