logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ মে ২০২০, ১২:৩৪
আপডেট : ১৮ মে ২০২০, ১৩:০৮

গুজবে চটেছেন কোয়েল মল্লিক

Koel Mallick is a popular heroine of Tollywood
ছবি সংগৃহীত
টালিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক। কদিন আগেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এদিকে কিছু অতি উৎসাহী ব্যক্তি সন্তানের জন্মের দিন থেকেই একের পর এক ভুয়া খবর ছড়িয়ে আসছেন। এবার তাদের এক হাত নিলেন অভিনেত্রী।

যেদিন কোয়েলের সন্তানের জন্ম। ওইদিন নায়িকার এক বন্ধুর সন্তানের ছবিকে তার সন্তান হিসেবে প্রচার করা হয়। তবে মজার ব্যাপার হলো নায়িকার ওইরকম একটা গেটআপে সন্তান জন্ম দেওয়ার কয়েক ঘণ্টা পরের ছবি আদৌ কি বিশ্বাস যোগ্যে ছিল? পরে অবশ্য নিজেই ইনস্টা অ্যাকাউন্ট থেকে ছেলের ছবি শেয়ার করে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

এখানেই শেষ নয়। বিভিন্ন ইউটিউব চ্যানেলে রটানো হয় তার সন্তান নাকি অসুস্থ। আইসিইউতে ভর্তি। এই ঘটনার পর আর চুপ রইলেন না কোয়েল। ঠিকই নিজের ফেসবুক ওয়ালে জানালেন প্রতিবাদ।

কোয়েল লিখেছেন ফেসবুকে লেখেন, ‘আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভুয়া খবরে চুপ থাকি, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ  দয়া করে কোনোরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। ভালো থাকুন, ভালো রাখুন।’

বিভিন্ন সময়ে কোয়েলকে নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছে। তবে সব সময়ই চুপ থেকেছেন নায়িকা। স্বামী নিসপাল সিংয়ের সঙ্গে সুখেই ঘর করছেন তিনি।

এম  

 

RTVPLUS