• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

অপূর্বর ক্ষোভ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ মে ২০২০, ১১:১৩
Apurba,
ছবি সংগৃহীত

নয় বছরের সংসার জীবনের ইতি টেনেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতি। গতকাল ১৭ মে বিষয়টি প্রকাশ্যে আনেন অদিতি। পরবর্তীতে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিচ্ছেদের বিষয়টি স্বীকার করেছেন অপূর্বও।

এদিকে সোশ্যাল মিডিয়াসহ কিছু গণমাধ্যমে অপূর্বর সঙ্গে আরেক অভিনেত্রী তানজিন তিশার প্রেমের জের ধরেই নাকি এই বিচ্ছেদ বলে গুজন ছড়িয়েছে। এই গুঞ্জনে ক্ষোভ প্রকাশ করেছেন অপূর্ব। এ নিয়ে নিজের ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেতা। আরটিভি অনলাইনের পাঠকদের জন্য এটি তুলে ধরা হলো।

ব্যক্তিগত জীবন নিয়ে গসিপ করা এবং তীর্যক, মিথ্যা বানোয়াট মন্তব্য করে তাদের কষ্ট বাড়িয়ে দেওয়ার মতো খারাপ কাজ গুলো থেকে সবাই বিরত থাকবেন এবং এর মধ্যে রসালো কোনও গল্প তৈরি করে সংবাদ করার চেষ্টা করবেন না, প্লিজ।

অত্যন্ত সম্মানের সাথে জানাচ্ছি আমি এবং আমার স্ত্রী অদিতি অত্যন্ত শান্তিপূর্ণ সমাধানের মধ্যদিয়ে আমাদের সম্পর্কের আইনগতভাবে ইতি টেনেছি। কোনও সংবাদ মাধ্যম এই ব্যাপারটাতে তৃতীয় কাউকে জড়িয়ে কোনও ধরনের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আইনগত ব্যবস্থা নিব। অলরেডি প্রকাশিত কিছু সংবাদের লিংক আমি সংগ্রহ করেছি। এখানে আরও উল্লেখ্য আমি অদিতিকে সম্মান করি এবং আজীবন করবো। সুতরাং কোনোভাবেই অদিতিকে অসম্মান করে তার পাশে অন্য কারেও নাম আমি সহ্য করবো না। ভুলে যাবেন না অদিতি এখন আইনগতভাবে আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
বাবা হচ্ছেন ‘সুপারম্যান’
যে কারণে নিজেকে ‘অযোগ্য’ বললেন প্রসেনজিৎ
নতুন প্রেমে মজেছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী
X
Fresh