• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

ঈদে ভক্তদের দশটি গান শুনাবেন মাহফুজুর রহমান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০২০, ১৯:১৪
Mahfuzur Rahman will listen to ten songs of Eid fans
মাহফুজুর রহমান। ফাইল ছবি।

বাংলাদেশের মিডিয়া জগতের অন্যতম আলোচিত ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। প্রতি বছর ঈদে ব্যতিক্রম কিছু গান পরিবেশন করেন আলোচনায় আসেন তিনি। ইতোমধ্যে দেশ-বিদেশে তৈরি হয়েছে তার গানের অগণিত ভক্ত।

তার গাওয়া গান নিয়ে এটিএন বাংলায় ২০১৬ সালের কোরবানির ঈদে প্রচার হয় ‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামের অনুষ্ঠান। মূলত এর পর থেকে তিনি খ্যাতির শীর্ষে। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সঙ্গীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’। গত বছর প্রচার হয় ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’।

এবার ঈদেও তার গাওয়া গান নিয়ে ঈদের পর দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১০টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। অ্যালবামে রয়েছে হিমেল হাওয়া, এ বুকের ভেতর, পাহাড়ের জমে থাকা, তোমার পিছুটানে, আমি এমন একজন, ইচ্ছে জাগে, আবার ফিরে আসো, কথাই রাখোনি, মনটা শুধু দিও এবং খুব ভালোবাসি তোমায় শিরোনামের গান।