• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইমরান হাশমীকে ঘৃণা করেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ মে ২০২০, ১৫:৩১
aishwarya rai bachchan, emraan-hashmi,
ছবি সংগৃহীত

বলিউডের সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমীকে ঘৃণা করেন ঐশ্বরিয়া রায় বচ্চন। এর কারণ অবশ্য ইমরান নিজেই।

বছর ছয়েক আগে ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়েছিলেন ইমরান হাশমী। এ সময় ইমরানের সঙ্গে ছিলেন পরিচালক-প্রযোজক মহেশ ভাটও।

বরাবরের মতো ওই অনুষ্ঠানে করণ জোহর একের পর এক প্রশ্নবানে জর্জরিত করতে থাকেন ইমরানকে। অন্যদিকে ইমরানও বেশ সাহসের সঙ্গে উত্তর দিয়ে যাচ্ছিলেন একের পর এক।

ইমরানকে প্রশ্ন করা হয়, রণবীর কাপুরের থেকে যে কোনও একটি জিনিস চুরি করতে হলে কী চুরি করবে? জবাবে তিনি বলেন, ‘ওর গার্লফ্রেন্ডদের।’ আর শাহরুখের কাছ থেকে? ইমরান বললেন, ‘ওর বাড়ি, মান্নাত।’

হঠাৎ করণ প্রশ্ন করেন আর অভিষেক বচ্চনের থেকে যদি কোনও একটি জিনিস চুরি করতে হয়। ইমরান কোনও কিছু না ভেবেই বলে দেন, ওর স্ত্রী-কে। মানে ঐশ্বরিয়াকে।

কথাটি শুনে করণ, মহেশ দুজনেই হতবাক হয়ে যান। অন্যদিকে ইমরানকে খুব স্বাভাবিক দেখা যায়।

এভাবে ইমরানের দিকে একের পর এক একটি করে শব্দ ছুড়ে দিতে থাকেন করণ। শব্দ শোনার সঙ্গে সঙ্গেই প্রথম যার নাম মাথায় আসে ইমরানের তা তখনই বলতে হবে।

‘প্লাস্টিক’ শব্দটি শোনার পর ইমরান বলে বসেন, ‘ঐশ্বর্যা রায় বচ্চন’। এতে আরও একবার হতভম্ব করণ। মহেশেরও মুখ ভার দেখা যায়। গ্ল্যামার জগতে প্লাস্টিক কথাটির মানে যে ব্যক্তির সৌন্দর্য নিজস্ব নয়। তা ‘ফেক’ বা বাইরে থেকে আরোপিত।

এদিকে ইমরানের এমন মন্তব্যে ঐশ্বরিয়া ভক্তরা ভীষণ চটে যায়। পরে অবশ্য ক্ষমা চেয়েছিলেন ইমরান। তিনি বলেছিলেন, নিছক মজার ছলেই কথাটি বলে ফেলেছিলেন তিনি।

কিন্তু ঐশ্বরিয়া মোটেও ক্ষমা করেননি ইমরানকে। ‘বাদশাহো’তে তাদের একসঙ্গে কাজের কথা ছিল। যখন ঐশ্বরিয়া জানলেন, ছবিতে ইমরান হাশমীও থাকছেন সঙ্গে সঙ্গে কাজটি ফিরিয়ে দেন তিনি।

শুধু তাই নয় ভবিষ্যতেও ইমরানের সঙ্গে কাজ করবেন না বলে নাকি জানান। কয়েক বছর পর এক সাক্ষাৎকারে নায়িকাকে প্রশ্ন করা হয়েছিল, সবচেয়ে খারাপ কী কমেন্ট শুনেছেন তিনি? জবাবে নায়িকা বলেছিলেন, ‘প্লাস্টিক।’

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
বলিউডে ঈদের সিনেমা ‘বড়ে মিয়া ছোটে মিয়া’
X
Fresh