• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মাধুরীর একাধিক প্রেম, হৃদয় ভাঙার গল্প

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ মে ২০২০, ১৬:১৩
Madhuri made her Bollywood debut with the film 'Abodh
ছবি: সংগৃহীত

মাধুরী দীক্ষিত। তার মায়াবী চেহারা, মিষ্টি হাসি, দুর্দান্ত নৃত্যশৈলী ভক্তদের মুগ্ধ করে। গতকাল ১৫ মে ছিল মাধুরীর ৫৩ তম জন্মদিন। ১৯৬৭ সালে মুম্বাইতে জন্ম তার। এই সুন্দরীর জীবনে নানা টানাপোড়েন এসেছে। একাধিক প্রেমের সম্পর্ককে জড়িয়েছিলেন তিনি। নব্বইয়ের দশকে তার ও সঞ্জয় দত্তের প্রেম ছিল বহুল চর্চিত বিষয়।

এই নায়কের বায়োপিক ‘সাঞ্জু’তে তাদের ব্যক্তিগত জীবনের কিছু বিষয় বস্তু ছিল। যেটি শেষ পর্যন্ত বাদ দিতে হয়েছিল। কারণ মাধুরী নাকি চাননি সেসব পুরোনো বিষয় সামনে আসুক।

মাধুরী ‘অবোধ’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন। একদম ছোটবেলা থেকে নাচ শিখেছেন। মাত্র ৩ বছর বয়স থেকেই শেখা শুরু তার। এবার আসা যাক সঞ্জয়-মাধুরীর প্রেম নিয়ে আলোচনায়। ভারতীয় গণমাধ্যমে বিভিন্ন সময়ে এসেছে ওই সময় অর্থাৎ নব্বইয়ের দশকে সঞ্জয় দত্তও নাকি চেয়েছিলেন মাধুরীকে বিয়ে করতে। কিন্তু সেই সময় সঞ্জয় বিবাহিত হওয়াতে দু'জনের বিয়েতে বাধা আসে।

তাদের সম্পর্ক ভাঙার পেছনে একটি কারণ ছিল। ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণে সঞ্জয়ের নাম জড়িয়ে যেতে সম্পর্কে চিড় ধরেছিল। সঞ্জয়-মাধুরীর খলনায়ক সুপারহিট হয়। ১৯৯৩ সালে শুটিং করতে বিদেশে গিয়েছিলেন সঞ্জয় দত্ত। তখন তার বোন প্রিয়া দত্ত ফোন করে জানায়, সঞ্জয়ের বিরুদ্ধে টাডার মামলা করা হয়েছে। যখন দেশে ফিরছিলেন ঠিক সেই সময়েই বিমানবন্দরে গ্রেপ্তার করা হয়েছিল সঞ্জয়কে।