logo
  • ঢাকা বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন, আক্রান্ত ১ হাজার ১৬৬ জন ও সুস্থ হয়েছেন ২৪৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

আরটিভি’র শনিবারের চমক

আরটিভি অনলাইন
|  ১৫ মে ২০২০, ১৬:৩২ | আপডেট : ১৫ মে ২০২০, ১৭:৪০
The program is always arranged keeping in mind the needs of the audience
সঙ্গীতশিল্পী সালমা। ফাইল ছবি।
জনপ্রিয় টেলিভিশন আরটিভির অনুষ্ঠানে আছে যথেষ্ট বৈচিত্র্য। প্রতিনিয়ত দর্শকদের চাহিদার কথা চিন্তা করে সাজানো হয় অনুষ্ঠানসূচী। ১৬ মে শনিবার দর্শকদের জন্যও অপেক্ষা করছে চমক।

 শনিবার সকাল ৯টা ১৫ মিনিট থেকে দর্শক দেখবেন আমেরিকার টকশো। ১০টা ১০মিনিট থেকে দেখানো হবে মানসিক স্বাস্থ্য বিষয়ক টকশো- মনের কথা।

১০টা ৪৫ মিনিট থেকে দেখানো হবে বাংলা ছায়াছবি : ভালোবাসলেই ঘর বাঁধা যায় না। এতে অভিনয় করেছেন শাকিব খান, অপু, রোমানা।

বিকেল ৩টা দর্শক থেকে একক নাটক উপভোগ করতে পারবেন। নাটকের নাম উবার, অভিনয়ে আছেন তৌসিফ মাহবুব, সাফা কবির। বিকেল ৩ টা ৩০ মিনিট থেকে দেখবেন ইসলামী প্রশ্ন বিষয়ক লাইভ: প্রশ্ন করুন?

বিকেল ৪ টায় থাকবে রান্না বিষয়ক অনুষ্ঠান: মজাদার ইফতার। ৪ টা ২০ মিনিটে উপভোগ করবেন ইসলামী ভ্রমণ বিষয়ক অনুষ্ঠান: আরাবী কাফেলা। ৫ টা ১০ মিনিট থেকে দেখবেন প্রতিযোগিতামূলক অনুষ্ঠান: আলোকিত কোরআন।

সন্ধ্যা ৭ টা ৩০ মিনিট থেকে আরও একটি টকশো: এই মুহূর্তে বাংলাদেশ। রাত ৮টায় হবে সেটারডে নাইট স্পেশাল ড্রামা:  আনোয়ার দ্যা প্রোডাকশন বয়। রাত ৯ টা ৫ মিনিটে লাইভ: আরটিভি করোনা হেল্প লাইন। 

রাত ৯ টা ২০ মিনিট থেকে দেখানো হবে ধারাবাহিক নাটক: চিটিং মাস্টার। রচনা ও পরিচালনা- সঞ্জিত সরকার। এতে অভিনয়ে করেছেন আনিসুর রহমান মিলন, ফারহানা মিলি, সালহা খানম নাদিয়া, আ খ ম হাসান, জামিল হোসেন, আরফান আহমেদ, আব্দুলাহ রানা প্রমুখ। 

১০ টায় দেখেবেন ধারাবাহিক নাটক: তোলপাড়, রচনা: জাকির হোসেন উজ্জ্বল, পরিচালনা করেছেন মোসাফির রনি, অভিনয়ে আছেন  অপর্ণা ঘোষ, সাজু খাদেম, ডা. এজাজ প্রমুখ। রাত ১০ টা ৪৫ মিনিট থেকে হবে রাতের সংবাদ।

এছাড়া রাত ১১ টা ২০ মিনিটে হবে সঙ্গীতানুষ্ঠান: ফোক স্টেশন, শিল্পী: সালমা ও বিউটি।

জিএ

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৬৭৫১ ৭৫৭৯ ৫২২
বিশ্ব ৫৬৪১২০৫ ২৪০৭০২৩ ৩৪৯৭০৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়