• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সালমানের হুমকি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ মে ২০২০, ১২:৫৮
salman khan,
ছবি সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। তিনি নাকি চলমান লকডাউনের মাঝেই পানভেলের ফার্মহাউস থেকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এসেছেন। মা-বাবাকে ভীষণ মিস করছিলেন বলেই চতুর্থ পর্যায়ের লকডাউন শুরু হওয়ার আগেই মুম্বাইতে ফিরে এসেছেন ভাইজান। তা সত্যিই কি লকডাউনের নিয়ম অমান্য করলেন সালমান? কদিন ধরে এমন একটি খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই ভুয়া খবর নিয়ে এতটাই চটে গিয়েছেন সালমান যে আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়েছেন। শুধু মুম্বাই ফেরার খবরই চাউর হয়নি সালমান খান ফিল্মসের পক্ষে তাদের নতুন ছবির জন্য ইতিমধ্যেই কাস্টিংয়ে কাজ শুরু করে দেওয়া হয়েছে বলা হয়।

এই খবর ভুয়া বলে দাবি করেছেন বলিউডের ভাইজান। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সালমান জানান, এই মুহূর্তে তারা কোনোরকম ছবির কাস্টিংয়ের কাজই করছেন না। তাই ভুয়ো খবরে যাতে কেউ কান না দেন। পাশাপাশি ভাইজান এও বলেন যে, ভুয়া খবর রটালেই তিনি আইনি পদক্ষেপ করবেন।
সালমান খান ফিল্মস এই মুহূর্তে কোনও ছবির জন্য কাস্টিং করছে না। এমনকী, আমাদের আগামী প্রজেক্টের জন্য আমরা কোনও কাস্টিং এজেন্টও রাখিনি। তাই এই ধরণের কোনও মেইল কিংবা মেসেজে পেলে, বিশ্বাস করবেন না। সাফ জানিয়েছেন সালমান।

সদ্য সালমানের বাগানবাড়িতে শুটিং করা মিউজিক ভিডিও সালমান-জ্যাকুলিন অভিনীত ‘তেরে বিনা’ মুক্তি পেয়েছে। ‘তেরে বিনা’র গীতিকার সাবির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। মেক-আপ থেকে চুল, সেট সাজানো পুরোটাই করেছেন সালমান ও জ্যাকুলিন। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি ভিডিও পরিচালনাও করেছেন সালমান।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রীতি জিনতার ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
X
Fresh