• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এই সময়ে চাঁদনী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ মে ২০২০, ১২:৪৯
Mehbooba Mahnoor Chandni,
ছবি সংগৃহীত

দেশীয় শোবিজের পরিচিত মুখ মেহবুবা মাহনূর চাঁদনী। তিনি একাধারে মডেল, অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। এবার নতুন পরিচয়ে আসছেন এই অভিনেত্রী ও নৃত্যশিল্পী। প্রথমবারের মতো একটি মৌলিক গানে কণ্ঠ দেবেন তিনি।

গানটির কথা ও সুরের কাজ শেষ হয়েছে। এটি লিখেছেন তার মা ফাতেমা বেগম। গানের সুর ও সঙ্গীত পরিচালনা করছেন ‘রক চাইল্ড’ ব্যান্ডের ফারহান আহমেদ।

এ ব্যাপারে চাঁদনী বলেন, আমার এই গানটির কথা ও সুরের কাজ শেষ হয়েছে। শিগগিরই ভয়েস দেওয়ার ইচ্ছে আছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হলেই গানটি নিয়ে এগুতে পারবো।

এদিকে নিজের নামে একটি ইউটিউব চ্যানেলও খুলেছেন চাঁদনী। চ্যানেলটিতে তার নাচ ও বিভিন্ন বিনোদনমূলক ভিডিও দর্শকদের উপহার দেবেন বলে জানান তিনি। ঈদে নাচের ভিডিও দর্শকদের উপহার দিতে চেয়েছিলেন এই শিল্পী। কিন্তু আপাতত করোনার এই সংকটের কারণে তা বন্ধ রেখেছেন চাঁদনী।

অসংখ্য একক, ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা গেছে চাঁদনীকে। ১৯৯৪ সালে ‘দুখাই’র মাধ্যমে তার সিনেমায় অভিষেক হয়। তার অভিনীত সিনেমার মধ্যে আরও রয়েছে ‘লালসালু’ ও ‘জয়যাত্রা’।

চাঁদনী ২০১২ সালে ব্রুনাইয়ের ৪২তম স্বাধীনতা ও জাতীয় দিবসে ব্রুনাই দারুস্সালামে বাংলাদেশি নৃত্যশিল্পী হিসেবে অংশ নিয়েছিলেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের বাংলাদেশের সিনেমায় পাওলি
যে কারণে প্রদর্শনের উপযোগী নয় রাফির ‘অমীমাংসিত’
নতুন সিনেমায় বুবলী
তারকাদের গোপনে বিয়ে করানো প্রসঙ্গে যা বললেন তুষার খান
X
Fresh