• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অর্থ সংকটে ‘নাগিন’ খ্যাত অভিনেত্রী সায়ন্তনী ঘোষ

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৯ মে ২০২০, ২২:৩৮
সায়ন্তনী ঘোষ
সায়ন্তনী ঘোষ

ভারতীয় জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ শুটিং বন্ধ থাকায় অর্থ সংকটে পড়েছেন। ‘নাগিন-৪’ খ্যাত অভিনেত্রী এক সাক্ষাৎকারে নিজের অর্থনৈতিক সমস্যা নিয়ে মুখ খুলেছেন।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তার অনেক পাওয়া পারিশ্রমিক রয়েছে। তারা টাকা দিতে অস্বীকার করেছেন এমনটা নয়। এমন পরিস্থতিতে তারা টাকা দেবেনই বা কীভাবে? সব অফিসই তো বন্ধ। এই পরিস্থিতিতে আমরা অনেকেই সমস্যার মধ্যে দিন কাটাচ্ছি। অনেকগুলো কাজের জন্য আমার পারিশ্রমিক আটকে রয়েছে। আমার বাড়ি ও গাড়ির ইএমআই আটকে রয়েছে।

সায়ন্তনী ঘোষ ২-৩ মাসের জন্য ইএমআই বন্ধ রেখেছেন। সরকারিভাবে ইএমআই-এর ক্ষেত্রে এমনই একটি নির্দেশিকা রয়েছে। কিন্তু সংসারও তো চালাতে হবে। এবার সমস্যা তৈরি হতে শুরু করেছে। এই পরিস্থিতিতে যার দৈনিক রোজগেরে কর্মী, কিংবা যারা সবে কাজ শুরু করেছেন ইন্ডাস্ট্রিতে তাদের জন্য চিন্তা হচ্ছে।

নতুন করে কাজকর্ম শুরু করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। সায়ান্তনী ঘোষ চিন্তিত যে, যদি শুটিং শুরু হয়, সেখানে অনেক লোকজন থাকবেন, তখন কীভাবে সামাজিক দূরত্ব বজায় থাকবে? এমনও বলা হচ্ছে, অভিনেতারা শুটিং-এ গেলে আর বাড়ি ফিরবেন না। ফলে আউটডোর শুটিং-এ ঝুঁকি থাকছেই। বাস্তবে আবারও যে কবে সবকিছু ঠিকঠাক হবে, কিছুই বুঝতে পারছি না বলে জানালেন তিনি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh