• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এক বিলিয়ন ভিউয়ের মাইলফলক স্পর্শ করলো বঙ্গ নেটওয়ার্ক!

আরটিভি অনলাইন

  ০৮ মে ২০২০, ১৮:২৪
এক বিলিয়ন ভিউ, মাইলফলক, বঙ্গ নেটওয়ার্ক
বঙ্গের লোগো। ফাইল ছবি।

দেশের ডিজিটাল বিনোদনের মাধ্যম হিসেবে অন্যতম জনপ্রিয় নাম বঙ্গ। দর্শকদের ভালোবাসা ও আস্থায় সম্প্রতি নতুন মাইলফলক স্পর্শ করলো জনপ্রিয় এই অনলাইন প্ল্যাটফর্মটি।

বাংলাদেশের অন্যতম বৃহৎ ভিডিও স্ট্রিমিং সার্ভিস হিসেবে সম্প্রতি বঙ্গ, মাসিক ১ বিলিয়ন ভিউয়ের মাইলফলক অর্জন করেছে। এই মাইলফলকটি অর্জন করেছে বঙ্গ অ্যাপ এবং ইউটিউবের পার্টনার প্ল্যাটফর্ম ও ক্রিয়েটর নেটওয়ার্কের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে। শুধু তাই নয়, একইসাথে ইউটিউব নেটওয়ার্কে ‘বঙ্গ স্টুডিওস’ ১০০ মিলিয়ন সাবস্ক্রাইবার অর্জন করেছে। বঙ্গ স্টুডিওসে মূলত প্রতিষ্ঠানটি দেশের শীর্ষ ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের সাথে যুক্ত হয়ে একসঙ্গে কাজ করে থাকে। সম্প্রতি করোনা মহামারীতে মানুষের ঘরে থাকাকে উৎসাহিত করতে বঙ্গ তার সকল কন্টেন্ট-এর সাবস্ক্রিপশন ফি উন্মুক্ত করে দিয়েছে।

প্রতিষ্ঠানটির এমন অর্জন প্রসঙ্গে এর প্রধান পরিচালন কর্মকর্তা জনাব ফায়াজ তাহের বলেন, বাংলাদেশের একটি প্রতিষ্ঠান হিসেবে এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের সংবাদ এবং বিশাল একটি অর্জনও বটে। বছরের পর বছর ধরে আমাদের কঠোর পরিশ্রম এই অর্জনে ক্রমান্বয়ে ভূমিকা রেখেছে। বিগত বছরগুলো ধরে আমরা স্থানীয় কন্টেন্ট ক্রিয়েটরদের সাহায্যার্থে দর্শক বৃদ্ধি করা, মনিটাইজেশন এবং কপিরাইট প্রয়োগের ক্ষেত্রে নিজেদের দক্ষতা গড়ে তুলেছি। আমরা বিজ্ঞাপনদাতাদেরও আমাদের সাথে সরাসরি কাজ করার আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য, এমসিএন নেটওয়ার্কের আওতাধীন হওয়ায় ইতোমধ্যেই বঙ্গ দেশ সেরা ইউটিউবার, সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও এর কর্পোরেট ক্লায়েন্টসহ প্রায় ৫টি দেশে মোট ৪৫০টিরও বেশি চ্যানেল পরিচালনা করছে। এ তালিকায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তৌহিদ আফ্রিদী, স্যালমন দ্য ব্রাউনফিশ, পারিজাত, প্রত্যয় হিরন, হৃদি শেখ এবং দেশের সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের চ্যানেলসহ আরও কয়েকটি চ্যানেল। এছাড়াও স্থানীয় মিডিয়া কোম্পানি জাজ মাল্টিমিডিয়া, ফাহিম মিউজিক এবং মাছরাঙ্গা টেলিভিশনের মতো চ্যানেলও এখন বঙ্গ-এর সাথে যুক্ত হয়ে কাজ করছে।

চলমান করোনা প্রতিরোধে মানুষের হোম কোয়ারেন্টিন ও সেলফ আইসোলেশনের দিনগুলোকে বিনোদনময় করে তুলতে এগিয়ে এসেছে বঙ্গ। তাই এখন বঙ্গ-এর সব ব্লকবাস্টার সিনেমা, নাটক ও অন্যান্য বিনোদনের মাধ্যমগুলো দর্শকেরা উপভোগ করতে পারবেন একদম ফ্রি-তে। বাংলাদেশের বিনোদন জগতে বঙ্গ-এর পথচলা শুরু হয় ২০১৩ সালে। নাটক, সিনেমা, মিউজিক ভিডিও, শর্টফিল্ম, টেলিফিল্ম, ইউটিউব শো- বিনোদনধর্মী প্রভৃতি অনুষ্ঠানের ওয়ান স্টপ সলিউশন দিচ্ছে বঙ্গ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর মাইলফলকের রাতে আল-নাসরের জয়
নতুন মাইলফলক স্পর্শ করলেন সৌম্য সরকার
রানে ফিরেই যে নতুন মাইলফলক ছুঁলেন সাকিব
সাকিবকে পিছনে ফেলে সাউদির নতুন মাইলফলক 
X
Fresh