logo
  • ঢাকা সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫ জন, সুস্থ ৪০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

বিশ্বের সবচেয়ে ভাগ্যবতী স্ত্রী আমি: তমা মির্জা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৭ মে ২০২০, ১৩:৫১ | আপডেট : ০৭ মে ২০২০, ১৫:০৫
তমা মির্জা
চিত্রনায়িকা তমা মির্জা
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। আজ ৭ মে নিজের প্রথম বিবাহবার্ষিকীতে স্বামীর কাছে থেকে পাওয়া উপহার নিয়ে  ফেসবুকে অনুভূতি প্রকাশ করলেন এই নায়িকা।

তমা মির্জা লিখেছেন, আমি জানি, আমার স্বামী আমাকে সারপ্রাইজ দিতে ভালোবাসে। কিন্তু এই মহামারির সময়ে আমি তার কাছে কিছু প্রত্যাশা করিনি। আমি এখনও বিশ্বাস করতে পারছিনা সে কীভাবে এত সুন্দর উপহার, ফুল, কেক ম্যানেজ করলো। সত্যি আমি ভাষাহীন, বিশ্বের সবচেয়ে ভাগ্যবতী স্ত্রী মনে হচ্ছে নিজেকে। যে কোনও কিছুর চেয়ে তোমাকে বেশি ভালোবাসি আমার সুপারহিরো।

তমা মির্জা আরটিভি অনলাইনকে বলেন, আমাদের দুজনের ইচ্ছে ছিল প্রথম বিবাহবার্ষিকী একসঙ্গে কাটাবো। সেভাবেই প্রস্তুতি নেওয়া ছিল। কিন্তু হঠাৎ করোনা এসে সব ওলটপালট করে দিলো। এখন আমি এখানে আর ও (স্বামী) কানাডায়। করোনা থেকে বিশ্ব মুক্ত হবে। আমাদের আবারও দেখা হবে এই প্রত্যাশায় দিন গুনছি।

গেইম রিটার্নস’ ছবির নায়িকা করোনা সংকটে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। নিজের মতো করে পরিচিতজনদের মাঝে সহযোগিতা পাঠাচ্ছেন। এছাড়া নিজ এলাকার রাস্তায় প্রতিদিন ৪০-৫০ টি কুকুরের খাবার দিচ্ছেন তিনি।

তবে মানুষকে সহযোগিতার বিষয়টি প্রকাশ্যে আনতে চান না বলে জানান তিনি। তমা বলেছেন, আমরা শিল্পীরা কোনও কিছু করলে সেটি অনেকের কাছেই অনুকরণীয়। অন্যরাও উৎসাহিত হন। তবে আমার এই কাজগুলো গোপনে করতেই ভালো লাগে। এটা নতুন কিছু নয়। আগে থেকেই আমি এসব করে আসছি।     

উল্লেখ্য, গেল বছর বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক হিশাম চিশতির সঙ্গে বিয়ে হয় তমার। বিয়ের পর দুজন দুই প্রান্তে বসবাস করলেও মাঝে মধ্যেই বিদেশে দেখা করেন তারা। তমা মির্জা এখন অভিনয় এবং উপস্থাপনা দুটোই করছেন। এছাড়া করোনা সংকট শুরু আগে ঈদের জন্য একটি মেহেদীর বিজ্ঞাপন ও  নিউ ইয়র্ক ফ্যাশন উইকে শো স্টপার হিসেবে পারফর্ম করেছেন।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৭১৫৩ ৯৭৮১ ৬৫০
বিশ্ব ৬১৮৪৭২১ ২৭৫৪৬০৯ ৩৭১৩৮৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়