• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

শুভ জন্মদিন, লাভ অব মাই লাইফ: তিশা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ মে ২০২০, ১৭:৩৫
ফারুকই-তিশা
তিশার বানানো কেক

দেশের অন্যতম সেরা চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর জন্মদিন আজ ২ মে। ৪৭ বছরে পা রাখলেন এই চলচ্চিত্র নির্মাতা। পরিচালকের জন্মদিনে তার স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সারপ্রাইজ দিলেন।

সেই ছবি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছেন তিশা। ছবির ক্যাপশনে লিখেছেন, প্রিয়জনের জন্মদিন। সময় যতোই খারাপ হোক, উদযাপনতো থেমে থাকবে না। তাই হাতের কাছে থাকা প্যানকেক, চকলেট, বিস্কুট আর অ্যাপ্রিকট দিয়ে বানিয়ে ফেললাম একটা কেক। ছোট কেক, কিন্তু ভালোবাসা বড়। শুভ জন্মদিন, লাভ অব মাই লাইফ।

কেকের ছবির শেয়ার করে নিজের ফেসবুক ওয়ালে ফারুকী লিখেছেন, এমনই যে নিদান কাল তার আবার জন্মদিন কী! তারপরও প্রিয়জনদের ভালোবাসাতো থেমে থাকে না! তিশা তাই হাতের কাছে যা পেয়েছে-প্যানকেক, চকলেট, আর অ্যাপ্রিকট- দিয়ে একটা কেক বানিয়েছে! আকারে ছোট, ভালোবাসায় অনেক বড়।

তিনি আরও লিখেছেন, এই জীবনে সবার ভালোবাসাই পাইতে চাইছি, ভালোবাসতেই চাইছি! আর কোনও বিষয় নিয়ে অভিযোগ করার সুযোগ থাকলেও ভালবাসা নিয়ে অভিযোগের সুযোগ নাই! সেই জন্য সবার প্রতি আমার কৃতজ্ঞতা!

ফারুকী লিখেছেন, যে আমারে ভালোবাসে নাই, আমি আসলে তারও ভালোবাসা চাইছি, ভালোবাসতে চাইছি! তার পরও যদি কাহারেও আঘাত করে থাকি, তবে যেন সে মোর অজ্ঞতাপ্রসূত অথবা ক্ষণিকের উত্তেজনার ফল!

জন্মদিনের এই লগ্নে আমার লেখা কয়টা লাইন আবার শেয়ার করতেছি!

আমি
তুলতুলে বাচ্চাদের আমি
কোলে নিতে পারিনা
আদর দিতে গিয়ে ব্যাথা দিয়ে ফেলি
ধরতে যাই পরম মমতায়
অজ্ঞতাবশত দিয়ে ফেলি আঘাত।
আমি গল্পের সেই প্রকাণ্ড মানুষ
যে জানেই না তার শরীরের ভুগোল কিংবা ব্যাকরণ।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেভেসচার ফিল্ম ফেস্টিভ্যালে ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’
হাসপাতালে জন্মদিন পালন করলেন তিশা, উপহার পেলেন আংটি
ফোনে যাদের সঙ্গে বেশি কথা বলেন তারকারা
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফারুকী
X
Fresh