• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

'রাজ কাপুর ও দিলীপ কুমারের বন্ধুত্ব জীবন্ত রেখেছিলেন ঋষি!'

বিনোদন ডেস্ক

  ০২ মে ২০২০, ০৮:৪৮
'রাজ কাপুর, দিলীপ কুমার, বন্ধুত্ব, ঋষি '
ঋষি কাপুর, দিলীপ কুমার ও সায়রা।

গেল বুধবার বলিউড অভিনেতা ইরফান খানের প্রয়াণের পর সামলে ওঠার আগেই বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর। তার মৃত্যুর খবর টুইটারে অমিতাভ বচ্চন লেখেন, তিনিও যেন শেষ হয়ে গেলেন।

দীর্ঘ সময় ধরে ক্যানসারে ভুগছিলেন ঋষি কাপুর। প্রায় দেড় বছর নিউ ইয়র্কে থেকে চিকিৎসা করিয়েছেন। খানিক সুস্থ হতেই দেশে ফিরে এসে যোগ দিয়েছিলেন কাজে। কিন্তু বুধবার আচমকাই শারীরিক অবস্থান অবনতি হলে তাকে মুম্বাইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করতে হয়। এদিন মৃত্যু হয় তাঁর।

ঋষি কাপুরের মৃত্যুতে শোকাহত গোটা বলিউড ও তার অসংখ্য ভক্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের মনের কথা লিখেছেন অনেকে। সেই তালিকায় রয়েছেন প্রবীণ অভিনেতা দিলীপ কুমার ও সায়রা বানুও। ৯৭ বছরের দিলীপ কুমারের টুইটার একাউন্টে লেখালেখি করেন তার স্ত্রী সায়রা বানু ও তাদের পারিবারিক বন্ধু ফৈজল ফারুকি।

এদিন সায়রা নিজেই দিলীপ কুমারের টুইটারে থেকে টুইট করে লিখেছেন, কিছুদিন আগেই সুস্থ ঋষি কাপুরের সঙ্গে দেখা হয়েছিল। পুরনো দিনে একে অপরের সঙ্গে সাক্ষাতের যে রীতি ছিল ঋষি ব্যক্তিগতভাবে সব সময়ই সেভাবে মিশতেন। বিশেষ করে পারিবারিক অনুষ্ঠানগুলিতে। দিলীপ কুমার ও রাজ কাপুরের বন্ধুত্ব জীবন্ত করে রেখেছিলেন ঋষি। RIP' শেষে নিজের নাম লিখেছেন সায়রা।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ ও চীনের বন্ধুত্ব শক্তিশালী হয়েছে : শি জিনপিং
ভারতের সঙ্গে বাংলাদেশের শর্তহীন বন্ধুত্ব এখনও বিদ্যমান : স্বরাষ্ট্রমন্ত্রী
যুক্তরাজ্যে উপনির্বাচনে ঋষি সুনাকের ভরাডুবি
ব্যবসা খাতে সহযোগিতা বৃদ্ধিতে কাজ করছে বাংলাদেশ-কানাডা : স্পিকার
X
Fresh