logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ মে ২০২০, ১৮:৫৯
আপডেট : ০১ মে ২০২০, ১৯:৩৭

নাসিরউদ্দিন শাহ ও সৌমিত্র চট্টোপাধ্যায় সুস্থ আছেন, জানালো পরিবার

সৌমিত্র চট্টোপাধ্যায়, নাসিরউদ্দিন শাহ, সুস্থ
সৌমিত্র চট্টোপাধ্যায় ও নাসিরউদ্দিন শাহ।

বলিউড অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরের মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়েছে। প্রথমে বলিউডের প্রবীণ অভিনেতা নাসিরউদ্দিন শাহের শারীরিক অবস্থা নিয়ে চর্চা শুরু হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই জানান, নাসির খুব অসুস্থ, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই নিয়ে সিনে প্রেমীদের মধ্যে শুরু হয় আলোচনা। তবে শুধু নাসির নন, বাংলায় সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়েও শুরু হয় অনেক জল্পনা। তিনিও হাসপাতালে ভর্তি হয়েছেন বলে খবর রটে যায়।

তবে বৃহস্পতিবার বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ নিজেই বলেন, ভালো আছি এবং বাড়িতে থেকেই দেশজুড়ে লকডাউন পরিস্থিতির উপর নজর রাখছি। নাসিরউদ্দিন শাহ'র বয়স এখন ৬৯, তাকে নিয়ে এত চিন্তা করার জন্য ফেসবুক পোস্টে অভিনেতা ধন্যবাদ জানিয়েছেন তার ফ্যানদের। এমনকি মানুষকে নিজের শারীরিক অবস্থা সম্পর্কে অবগতও করেছেন।

নাসিরউদ্দিন শাহ সুস্থ রয়েছেন জানিয়ে তার ছেলে ভিভান সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, তার শারীরিক অবস্থা নিয়ে যে সব কথা রটেছে, তার পুরোটাই গুজব। ইরফান খান এবং ঋষি কাপুরের পরিবারের প্রতি তিনি সমবেদনা জানিয়েছেন৷ এদের মৃত্যু এক অপূরণীয় ক্ষতি।

অন্যদিকে অভিনেতা সৌমিত্রের মেয়ে পৌলমী ফেসবুকে জানান, তার বাবা সুস্থ রয়েছেন। তিনি নানাবিধ কাজের মধ্যেই সময় কাটাচ্ছেন। পরপর মৃত্যু বলিউডে। শোকের ছায়া নেমে এসেছে ফিল্ম মুম্বাই ইন্ডাস্ট্রিতে। লকডাউনের মাঝে দেখা সাক্ষাৎ তো বন্ধ। তাই অনেক বয়স্ক অভিনেতার শারীরিক খবর সঠিক ভাবে মিলছে না। যার জন্য ছড়াচ্ছে গুজব। তবে এমন কোনও খবর সোশ্যাল মিডিয়ায় পেলেই তা বিশ্বাস করবেন না এবং ছড়িয়ে দেবেন না।

জিএ

RTVPLUS