• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে তিন ডেটিংয়ের প্রস্তাব

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৩ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:২৬

আর ঘণ্টা খানেক পরেই বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসা দিবস একেক জনের কাছে একেক রকম। এদিন নিয়ে ছোটবেলার বা স্কুলজীবনের মজার কিছু স্মৃতি কমবেশি সবারই রয়েছে।

টালিউডের জনপ্রিয় নায়িকা পায়েল সরকারও তার ব্যতিক্রম নন। তিনি বলেন, 'আমার মনে হয় প্রেমে পড়লে যে কোনো দিনই হয়ে উঠতে পারে ভ্যালেন্টাইনস ডে। প্রেমে পড়লে আর দেরি না করে সেই বিশেষ মানুষটিকে যত তাড়াতাড়ি সম্ভব বলে দেয়াই ভালো। তারপর সেলিব্রেট করার জন্য ১৪ ফেব্রুয়ারি তো থাকছেই'।

টিনএজের স্মৃতিও জানালেন পায়েল। তিনি বলেন, 'দু'টো মজার ঘটনা আছে। তখন স্কুলে পড়তাম। খুব সম্ভবত ভ্যালেন্টাইনস ডে-তেই একজন আমাকে একটা ডেইরি মিল্ক আর একটা কার্ড দিয়েছিল। তাকে কার্ডটা ফেরত দিয়ে চকোলেটটা রেখে দিয়েছিলাম! এরকম অনেকই মজার মজার বিষয় ঘটে ভ্যালেন্টাইনস ডে-তে। একবার মনে আছে যে এক ঘণ্টার মধ্যে তিনজন ফোন করে প্রোপোজ করেছিল। ওদের মধ্যে বোধহয় এরকম কিছু একটা ব্যাপার ছিল যে কে আগে বলবে। তিনজনেই আস্কড মি আউট ফর অ্যা ডেট। বলা বাহুল্য আমি তিনজনের কারো সঙ্গেই যাইনি। এই মজাগুলো ভ্যালেন্টাইনস ডে-তেই হয়। অবশ্য তখন হতো, এখন আর হয় না!

এখন যারা সিঙ্গেল বা যাদের নামের সঙ্গে 'ফরএভার অ্যালোন' ট্যাগলাইনটা কিছুতেই ঘুচছে না, বছরের পর বছর ভ্যালেন্টাইনস ডে আসছে-যাচ্ছে কিন্তু প্রেমটা কিছুতেই হয়ে ওঠছে না। তাদের জন্যই টিপস দিলেন 'প্রেম আমার' নায়িকা— 'কিপ ট্রাইং এভরি ডে, ভ্যালেন্টাইনস ডে'র জন্য বসে থেকো না। বলা যায় না। একদিন ১৪ ফেব্রুয়ারি সাকসেসফুল হবেই। তাই সারাবছরই চেষ্টা করে যাও।

কলকাতার এ জনপ্রিয় নায়িকা বোঝেনা সে বোঝেনা, লে হালুয়া লে, প্রেম আমার, জানি দেখা হবে' বেশকিছু বাণিজ্যিক ও ভিন্নধারার ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh