• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মুখ খুললেন কণিকা

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০২০, ১২:৩৫
কণিকা কাপুর
কণিকা কাপুর

সম্প্রতি করোনাভাইরাস থেকে মুক্তি পেয়ে বাড়ি ফিরেছেন বলিউডের বেবি ডল খ্যাত গায়িকা কণিকা কাপুর। হাসপাতাল থেকে ফিরেই তার বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব দিলেন গায়িকা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের বক্তব্য পেশ করেছেন তিনি। বিবৃতি জারি করেছেন তিনি।

বিবৃতিতে তিনি জানিয়েছেন, আমি যখন লন্ডন থেকে মুম্বাইতে এসেছিলাম, তখন কোয়ারেন্টিনে থাকার কোনও নির্দেশ দেওয়া হয়নি। এরপর মুম্বাই থেকে যখন লখনৌতে আসি, তখনও আমার করোনার কোনও লক্ষ্মণই ছিল না।

কনিকা লিখেছেন, কিছু তথ্য আপনাদের জানাতে চাই। আমি এখন লখনৌতে মা-বাবার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। ইংল্যান্ড, মুম্বাই বা লখনৌতে যাদের সংস্পর্শে এসেছি। তাদের কারও করোনার কোনও লক্ষ্মণ নেই। এমনকি, তাদের সবার টেস্ট নেগেটিভ এসেছে।

আমি ১০ মার্চ ইংল্যান্ড থেকে মুম্বাই রওনা দেই এবং আন্তর্জাতিক বিমানবন্দরে আমার নির্ধারিত নিয়ম মেনেই পরীক্ষা করা হয়েছিল। ওই দিন আমাকে কোনও পরামর্শ দেওয়া হয়নি। ১৪ ও ১৫ মার্চ আমি এক বন্ধুর সঙ্গে মধ্যাহ্নভোজ ও নৈশভোজ করেছিলাম। আমি কোনও পার্টির আয়োজন করিনি। আমি সম্পূর্ণ স্বাভাবিক ছিলাম। ১৭ ও ১৮ মার্চ আমার মধ্যে করোনার লক্ষ্মণ দেখা দেয়। তাই আমি নিজে থেকেই পরীক্ষার অনুরোধ করি।

এরপর ১৯ মার্চ আমার পরীক্ষা হয় এবং ২০ মার্চ যখন জানতে পারি যে, আমি কোভিড-19 আক্রান্ত তখন হাসপাতালে ভর্তি হওয়াই উচিত মনে করি। তিনটি টেস্ট নেগেটিভ হওয়ার পর আমাকে হাসপাতাল থেকে ছাড়া হয়। তখন থেকে ২১ দিন আমি বাড়িতেই রয়েছি। আমি চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ দিতে চাই। তারা অত্যন্ত যত্নের সঙ্গে আমার চিকিৎসা করেছেন।

আমার আশা, প্রত্যেকেই সততা ও সংবেদনশীলতার সঙ্গে এই বিষয়টির মোকাবিলা করতে পারবেন। কোনও ব্যক্তি সম্পর্কে নেতিবাচক ধারণা বাস্তবটা বদলে দিতে পারে না।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh