• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

করোনা মোকাবিলায় নিলামে অংশ নিচ্ছেন তাহসান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৭ এপ্রিল ২০২০, ১১:৫৭
তাহসান খান
ছবিতে তাহসান খান

দেশীয় শোবিজের তুমুল জনপ্রিয় সঙ্গীতশিল্পী-অভিনেতা তাহসান খান। ‘যদি একদিন’ ছবির মাধ্যমে নায়ক হিসেবেও অভিষেক হয়েছে তার।

বর্তমানে করোনার কারণে দেশের মানুষ ভালো নেই। এই দুর্যোগ মোকাবিলায় সবার পাশে দাঁড়াতে চান তাহসান। তাইতো নিলামে অংশ নিচ্ছেন তিনি।

তার জনপ্রিয় ‘কথোপকথন’ অ্যালবামের অরিজিনাল মাস্টার ডিএটি, ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক, এবং ঘরে ডেকে নিলামে জয়ী ভক্তের সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানো বাজিয়ে শোনানো এসবই নিলামে তুলছেন তিনি।

তাহসান খান তার ফেসবুক পেজে বিষয়টির ঘোষণা দিয়েছেন। ফেসবুকে ‘অকশন ফর অ্যাকশন’ নামের পেজ থেকে এই নিলাম করা হবে। তাহসান লেখেন, ভক্তদের কাছে অমূল্য এমন কী আমি অকশন (নিলাম)-এ দিতে পারি ভাবছিলাম।

এরপর তিনি নিলামের পণ্যগুলো তুলে ধরেন- যে অ্যালবাম দিয়ে আমি গীতিকার, সুরকার এবং গায়ক হিসেবে আত্মপ্রকাশ করি সেই ‘কথোপকথন’ অ্যালবামটির অরিজিনাল মাস্টার ডিএটি। ২০০৪-এর দিকে ‘ঈর্ষা’ গানটির হাতে লেখা পৃষ্ঠা, যে গানটি আজ এই ১৬ বছর পরেও আমার ভক্তদের মাঝে বেঁচে আছে। আমার বাসায় আমন্ত্রণ, বাসায় বসে আপনার সবচেয়ে পছন্দের গানগুলো পিয়ানোতে শোনাতে চাই।

তাহসান আরও জানান, ‘অকশন ফর অ্যাকশন’ পেজ থেকে আগামীকাল (আজ ২৭ এপ্রিল) সোমবার রাত সাড়ে দশটায় এই নিলামে যে কেউ অংশ নিতে পারবেন।

এর আগে ক্যানসারে আক্রান্ত সুরস্রষ্টা ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের চিকিৎসা সহায়তায় নিজের অটোগ্রাফ দেওয়া দুটি টি-শার্ট নিলামে তুলেছিলেন তাহসান। সেটি ২০১৬ সালের কথা। কদিন আগেই করোনাভাইরাসে আক্রান্তদের পাশে দাঁড়াতে গত বিশ্বকাপে খেলা নিজের প্রিয় ব্যাট নিলামে ২০ লাখ টাকা বিক্রি করেছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব-আল-হাসান।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের একসঙ্গে তাহসান-মিথিলা
সেই রাতে কী হয়েছিল জানালেন তাহসান-ফারিণ
অভিনয় থেকে নিজেকে সরিয়ে নেওয়ার কারণ জানালেন তাহসান
X
Fresh