• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

লকডাউনে ইন্টারনেটে ভারতীয়রা যা খুঁজছেন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০২০, ১৮:১২
কণিকা কাপুর
কণিকা কাপুর

বলিউডের অন্যতম আলোচিত গায়িকা কণিকা কাপুর। সম্প্রতি ‘বেবি ডল’ খ্যাত গায়িকা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন একথা সবারই জানা। এখন সুস্থ আছেন কণিকা।

এদিকে করোনাভাইরাসের কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও লকডাউন চলছে। গৃহবন্দি মানুষ এই কয়দিনে ইন্টারনেটে কী খুঁজছেন জানেন? সম্প্রতি একটি সমীক্ষা করে ইয়াহু ইন্ডিয়া।

ওয়েব সার্ভিস প্রোভাইডার ইয়াহু এই সমীক্ষার ফলাফল প্রকাশ করেছে। সমীক্ষায় বিভিন্ন ক্ষেত্রে কী কী সার্চ হয়েছে, তা জানানো হয়েছে। এই সমীক্ষা অনুসারে, বিনোদন জগতে বিগত কয়েকদিন সবচেয়ে বেশি সার্চ হয়েছে কণিকা কাপুর ও ‘রামায়ণ’।

ভারতীয় গণমাধ্যমের খবর, লকডাউন পর্বে সার্চের নিরিখে প্রিয়াঙ্কা চোপড়াকেও পেছনে ফেলে দিয়েছেন কণিকা কাপুর। লকডাউনের আগে বিনোদনের ক্ষেত্রে সবচেয়ে বেশি সার্চ হয়েছিল প্রিয়ঙ্কার বিষয়ে।

করোনায় আক্রান্ত হওয়ার কারণেই তাকে নিয়ে এত খোঁজ করেছেন নেটিজেনরা তা বলার অপেক্ষা রাখে না। কোনও শো নিয়ে সবচেয়ে বেশি সার্চ হয়েছে ৯০ দশকের টেলি সিরিয়াল ‘রামায়ণ’ নিয়ে। লকডাউন পর্বে ওই ধারাবাহিকের দূরদর্শনের পর্দায় প্রত্যাবর্তনের পর লোকজন অসংখ্যবার সার্চ করেছেন।

মোস্ট সার্চড শো হয়ে উঠেছে ‘রামায়ণ’। লকডাউন পর্বে সবচেয়ে বেশি পাঁচ সার্চের মধ্যে রয়েছে হলিউড সিনেমা কন্টেজিওন।

লকডাউনের আগে নেটিজেনরা ‘বিগ বস’, ‘ড্রাইভ’, ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ ও ‘গুজ নিউজ’-এর সার্চ করছিলেন। কিন্তু ‘রামায়ণ’ পুণঃসম্প্রচারের পর এই শো-সার্চের তালিকায় এক নম্বরে উঠে এসেছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh