• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

২১ বছর আগে কার্ড ছাপানোর পর বিয়ে ভেঙে যায় সালমানের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ এপ্রিল ২০২০, ১৬:৫৩
সালমান খান
সালমান খান

আজ থেকে ২১ বছর আগে বিয়েটি যদি হয়ে যেত। সালমান খানের বিয়ে নিয়ে কোনও কৌতূহলই থাকতো না। বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলারের বিয়ে ঠিক হয়েছিল ১৯৯৯ সালে।

সম্প্রতি সালমান খানের বিয়ে সংক্রান্ত একটি বিষয় জোরদার ভাইরাল হয়েছে। তখন সালমান খানের অন্যতম ঘনিষ্ঠ বন্ধু ও প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা জানিয়েছিলেন সালমানের বিয়ের প্রায় ঠিক হয়ে গিয়েছিল বিয়ের ৫-৬ দিন আগে বিয়ে ভেঙে গিয়েছিল।

ভারতীয় গণমাধ্যমের খবর, দ্য কপিল শর্মা শোতে হাউজফুল ৪ এর প্রমোশনে এসে সাজিদ জানিয়েছিলেন। বেশ মজার ছলেই তিনি বলেছিলেন বিয়ের কিছুদিন আগেই বিয়ে ভেঙে গিয়েছিল। এমনকি কার্ড ছাপানো থেকে নিমন্ত্রণ পর্যন্তও শুরু হয়ে গিয়েছিল। তবুও বিয়ে ভেঙে গিয়েছিল সালমানের।

সেই শো-তেই কপিল শর্মা সাজিদকে জিজ্ঞাসা করেছিলেন সাজিদ ও সালমান খান বিয়ে না করার শপথ খেয়েছিলেন। সালমান বিয়ে না করলেও তিনি বিয়ে করে ফেলেছেন। জবাবে সাজিদ জানিয়েছিলেন ১৯৯৯ সালে দুজনেই বিয়ে করার জন্য মনস্থির করেছিলেন।

বিয়ের সব ঠিক হয়ে গিয়েছিল কার্ড ছাপার পরেও সালমান খান জানিয়েছিলেন তিনি বিয়ে করবেন না। তবে এটি আজ পর্যন্ত কারও কাছেই জানা নেই সালমান খান কেন বিয়ে করেননি।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
নিউজিল্যান্ড-পাকিস্তান ম্যাচসহ টিভিতে আজকের যত খেলা
X
Fresh