• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ভেজা পোশাকে ঝড় তুললেন মোনামী (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ এপ্রিল ২০২০, ১৭:৪৫
মোনামী ঘোষ
মোনামী ঘোষ

৩৬ বছর ছুঁই ছুঁই লুকটা কিশোরীর মতোই ধরে রেখেছেন মোনামী ঘোষ। দীর্ঘদিন ধরেই দর্শকদের মুগ্ধ করে আসছেন তিনি। এবার সিনেম্যাটিকভাবে হাজির হলেন এই অভিনেত্রী।

সাদা পোশাক মোড়া শরীর। বৃষ্টির জল ভিজিয়ে দিচ্ছে গা। অলকা ইয়াগনিক কন্ঠে ‘তাল সে তাল মিলা’ গানে ঐশ্বরিয়ার সেই লাস্যময়ী অবতার মনে আছে? দর্শকের মনে ঝড় তোলা গানেরই রি-ক্রিয়েশন করলেন অভিনেত্রী মোনামী ঘোষ। লকডাউন চলছে, সবার মতোই তিনিও ঘরবন্দি। উপযুক্ত সেট নেই, তাতে কী? একের পর এক রঙবাহারি শাড়ি টাঙিয়ে তৈরি করে ফেললেন সেট।

এরপর সাদা পোশাক আর হাল্কা মেকআপে তার লুক-ও নজরকাড়া। বৃষ্টি? সে ব্যবস্থাও হলো। তাঁর সিক্ত দেহ, শরীরী মোচড় নিমেষেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

নিজের ইন্সটাগ্রাম, ফেসবুক ও ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করার সঙ্গে সঙ্গেই ফ্যানদের প্রশংসায় ভেসে গেলেন অভিনেত্রী। ফেসবুকের ক্যাপশনে লিখেছেন, আসে বৃষ্টির সুবাতাস বেয়ে।

মোনামীর ছোটবেলা কেটেছে বসিরহাট শহরে। ছোটবেলায় নৃত্যশিক্ষা করেন ও বহুবার মঞ্চেও নৃত্য পরিবেশন করেছেন। ১৯৯৭ সালে চলচ্চিত্র শিল্পে পদার্পণ করেন সমরেশ মজুমদার রচিত উপন্যাস সাত কাহন অবলম্বনে দেবীদাস ভট্টাচার্য্যের টেলিভিশনের চলচ্চিত্রের নায়িকা চবিত্রে অভিনয়ের মধ্যে দিয়ে৷

তার অভিনীত ছবির মধ্যে ষড়রিপু, কালোচিতা, বনভূমি, বক্স নং ১৩১৩ অন্যতম। ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী শ্যাওলা, সাতকাহন, এক আকাশের নিচে, কস্তুরী, ইরাবতীর চুপকথা’র মতো জনপ্রিয় ধারাবাহিকগুলোতে কাজ করেছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh