• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আয়নায় বদলে যাওয়া চেহারা দেখে চিৎকার শিল্পার (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২১ এপ্রিল ২০২০, ১৮:৩৭
শিল্পা শেঠি
শিল্পা শেঠি

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। একটা সময় নিয়মিত ইন্ডাস্ট্রিতে কাজ করলেও এখন ঘর, সংসার নিজেই ব্যস্ত আবেদনময়ী এই নায়িকা। তবে ভক্তদের তার ব্যাপারে আজো কৌতূহল রয়েছে। শিল্পাও সোশ্যাল মিডিয়ায় বেশ সরব থাকেন।

নিজের আপডেট সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। এই সুন্দরী হঠাৎ আয়নার চেহারা দেখা চিৎকার করলেন। কি হয়েছে শিল্পার। যে নিজের চেহারা দেখে নিজেই ভয় পাচ্ছেন ‘ধারকান’ খ্যাত নায়িকা।

সম্প্রতি লকডাউনে ভিডিও পোস্ট করে মানুষকে ঘরে থাকতে আহ্বান জানিয়েছেন। নিজেও ঘরবন্দি সময় কাটাচ্ছেন নায়িকা। নব্বইয়ের দশকের এই নায়িকা ‘বাজিগর’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করে সবার দৃষ্টি কেড়ে নেন।

তার রুপ নিয়ে বলার মতো কিছু নেই। তিনি অনিন্দ্য সুন্দরী। এখন প্রশ্ন হলো কি ঘটেছে তার। হঠাৎ করে তার সুন্দর মুখ বদলে গেল। সেই মুখ দেখে অভিনেত্রী নিজেই চিৎকার করে উঠলেন।

টিকটক ভিডিও বানিয়ে রাতারাতি ১ মিলিয়ন ফলোয়ার পেয়েছেন শিল্পা। সেখানে নতুন নতুন ভিডিও বানিয়ে ভক্তদের উপহার দিচ্ছেন। তেমনি এক ভিডিও বানাতে গিয়ে নিজের চেহারা বদলে দিলেন তিনি। গান থামিয়ে ভয়ে চিৎকার করে উঠলেন। আর সেই ভিডিওটি নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শিল্পা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত হলো শিল্পা শেঠির
শিল্পাকে নাকি বিপাকে ফেলেছেন ঋতুপর্ণা, মুখ খুললেন অভিনেত্রী
জাতীয় পতাকা অবমাননা, নেটিজেনদের কড়া জবাব শিল্পার
X
Fresh