• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

লকডাউনে সংসার জোড়া লাগছে ইমরান-অবন্তিকার!

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ এপ্রিল ২০২০, ১৭:১৩
ইমরান, অবন্তিকা
ইমরান-অবন্তিকা

বলিউড অভিনেতা ইমরান ও অবন্তিকার সংসার লকডাউনের জেরে জোড়া লাগছে এমন গুঞ্জন শোনা যাচ্ছে। মূলত অবন্তিকার এক ফেসবুক পোস্ট থেকে তেমন একটি ইঙ্গিতই পাওয়া গেছে।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় পারিবারিক অনুষ্ঠানের একটি ছবি পোস্ট করেছেন অবন্তিকা। যেখানে তাকে নিজের কন্যা সন্তানকে ঠোঁটে আদরের চুম্বন করতে দেখা যাচ্ছে। ক্যাপশানে মার্টিন লুথার কিং-এর লাইন তুলে অবন্তিকা লিখেছেন, ‘আমি আমার ভালোবাসার সঙ্গেই থাকতে চাই, ঘৃণার বোঝা বয়ে বেড়ানো বড়াই কঠিন। যখন আমার ভালোবাসার পবিত্রতায় বিশ্বাস রাখা প্রয়োজন হয়ে পড়েছিল, তখনই ব্রহ্মাণ্ড থেকে বার্তা এলো..., এটা একটা জাদু।’

এই পোস্ট থেকে অনেকেই মনে করছেন অবন্তিকা আবারও ইমরানের কাছেই ফিরছেন। তাকে অনেকেই শুভেচ্ছাও জানিয়েছেন।
২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন ‘জানে তু ইয়া জানে না’, ‘দেলি বেলি’ অভিনেতা ইমরান খান ও অবন্তিকা মালিক। ২০১৪ সালে ৯ জুন ইমরান ও অবন্তিকার জীবনে আসে তাদের আদরের সন্তান ইমারা।

কিন্তু গেল ৪ বছর ধরে অভিনয় জগতে দেখা যায়নি ইমরানকে। ইমরানের কোনও রোজগার না থাকায়, এতদিন পর্যন্ত অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল বলেও খবর শোনা যায়। ফলে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন ধরে অশান্তি বাড়তে শুরু করে। পরিবারের মানুষের সাহায্যেও ইমরান, অবন্তিকার সম্পর্কের কোনও উন্নতি হয়নি শেষ পর্যন্ত। দীর্ঘদিন দরে স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার রেশ প্রভাব ফেলছিল তাদের সন্তান ইমারার মধ্যে। ফলে হঠাৎ করেই ইমরানের বাড়ি ছেড়ে ইমারাকে নিয়ে বেরিয়ে যান অবন্তিকা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
ইরানের আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা জোরদার, ৩ শহরে ফ্লাইট বন্ধ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ৯
X
Fresh