• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ভার্চুয়াল ডেটের মাধ্যমে টাকা আয় করে দরিদ্রদের খাওয়াচ্ছেন অর্জুন কাপুর

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৮ এপ্রিল ২০২০, ১২:০১
ভার্চুয়াল ডেট, টাকা আয়, অভিনেতা, অর্জুন কাপুর
অর্জুন কাপুর ও তার ভার্চুয়াল ডেটের ছবি।

করোনা মোকাবিলায় ত্রাণ তহবিলে টাকা দিলেই ইশাকজাদে খ্যাত বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ভার্চুয়াল ডেটে যেতে পারেন। আর এই তহবিলে দেওয়া অনুদান দিয়ে দরিদ্রদের খাওয়ানো হবে। ইতোমধ্যে অনেকেই এই ডেটের সম্মতি দিয়েছেন। কেউ কেউ যুক্ত হয়ে মোটা অঙ্কের টাকাও দিয়েছেন। জানা যায়, টাকা উঠেছে, তাতে অনায়াসে আগামী ১ মাসের জন্য ৩০০ দরিদ্র পরিবারকে খাওয়ানো যাবে।

কয়েকদিন আগে অর্জুন ভক্তদের কাছে প্রস্তাব রেখেছিলেন যে তার সঙ্গে ভিডিও কলের মাধ্যমে নৈশভোজ করতে হলে, দুটি বিশেষ সংস্থার ত্রাণ তহবিলে দান করতে হবে। যারা অনুদান দেবেন, সেরকম ৫ জনকে লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে। প্রতিশ্রুতিমতো করলেনও তাই।

সম্প্রতি, সেই ভার্চুয়াল ডেটের এক ভিডিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ভার্চুয়াল ডেটের মাঝেই অর্জুনের বোন অনশুলাকে দেখা গেল সবাইকে অভিনন্দন জানাতে। সেই ৫ জন বিজেতার মধ্যে একজনকে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন অভিনেতা। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন তাদের, যারা তার ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন দরিদ্র মানুষগুলোর মুখে হাসি ফোটানোর জন্যে। ৫ জন বিজেতার থেকে সবমিলিয়ে তাদের তহবিলে ৫ লাখ টাকা উঠেছে বলে জানান অর্জুন।

উল্লেখ্য, ইতোমধ্যে গিভ ইন্ডিয়া এবং ফ্যান কাইন্ড অফিশিয়াল নামে দুই সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অর্জুন। কারণ, এই দুই সংস্থার পক্ষ থেকে দিনমজুরদের আর্থিক সাহায্য কিংবা রেশন বিলি করার উদ্যোগ নেওয়া হয়েছে। আর তাদের এই মানবিক উদ্যোগেই শামিল হয়েছেন অর্জুন। অর্জুন বলেন, করোনা ভাইরাস এমন সংকটজনক পরিস্থিতিতে এনে দাঁড় করিয়েছে যে আমাদের চারপাশের দিন আনি দিন খাই মানুষগুলোকে নিদারুণ সমস্যার মধ্য দিয়ে দিন কাটাতে হচ্ছে। সে আপনার প্রিয় চাটওয়ালা ভাই-ই হোক কিংবা ধোপা, কুলি, রিকশাচালক, ড্রাইভার-এরা সবাই সংকটের মধ্যে আছেন। আর এই তহবিলের টাকা তাদের পরিবারের পাশে দাঁড়ানোর জন্যই ব্যয় হবে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
শুটিং শেষে ফেরার পথে খল অভিনেতার মৃত্যু
‘ঈদে দুই সিনেমায় কাজ করে আমি অভিনেতা হিসেবে তৃপ্ত’
গাড়ি উল্টে দুঘর্টনার কবলে অভিনেতা অজিত!
X
Fresh