• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

'বড় লোকের বিটি লো'র পর ‘মিসেস সিরিয়াল কিলার’ জ্যাকলিন (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ এপ্রিল ২০২০, ১৮:৫০
‘মিসেস সিরিয়াল কিলার’, বলিউড, অভিনেত্রী, জ্যাকলিন ফার্নান্দেজ
জ্যাকলিন ফার্নান্দেজ

বড়পর্দার পর এবার ডিজিটাল প্ল্যাটফর্ম মাতাচ্ছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। কিছুদিন আগে র‍্যাপার বাদশার সঙ্গে 'বড় লোকের বিটি লো' গানে কাজ করে আলোচনায় এসেছিলেন তিনি। এবার নেটফ্লিক্সের জন্য তৈরি ‘মিসেস সিরিয়াল কিলার’ অরিজিনাল ফিল্মে দেখা যাবে অভিনেত্রীকে। বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। রোমান্টিক-থ্রিলার ঘরানার ছবি এটি।

‘মিসেস সিরিয়াল কিলার’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়াও, আছেন মনোজ বাজপেয়ী এবং মোহিত রায়না। এক প্রতিশোধস্পৃহ স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে। তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। অন্যদিকে, পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন মোহিত রায়না।

গল্প সম্পর্কে জানা যায়, ধারাবাহিকভাবে খুনের জন্য ধরা পড়েছেন জ্যাকলিনের স্বামী, যিনি আপাতত জেলবন্দী। এই অবস্থায় স্বামীকে বাঁচাতে, তাকে নির্দোষ প্রমাণ করতে কী করতে পারেন একজন স্ত্রী! স্বামীকে বাঁচাতে আইনকে বুড়ো আঙুল দেখিয়ে তিনিও নিজের মতো করে পথ চলা শুরু করেন। পরিকল্পনা করে খুন করেন কয়েকজনকে। যাতে, সিরিয়াল কিলারের তকমাটা স্বামীর উপর থেকে সরে গিয়ে তার উপর আসে। অন্যদিকে, শহর থেকে একের পর এক মেয়ে উধাও হয়ে যাওয়ায় রাতের ঘুম উড়ে যায় পুলিশ অফিসারদের। এই কেসের দায়িত্বভার বর্তায় মোহিত রায়নার উপর। রহস্যের গভীরে যাওয়ার জন্য তাকে বেশ বেগ পেতে হয়। একের পর এক চ্যালেঞ্জ আসতে থাকে তার সামনে। আসল সিরিয়াল কিলার যদি জেলবন্দি থাকে, তাহলে বাইরে থেকে কে করছে এসব? এমনই গল্পে নিয়ে এগিয়ে যাবে 'মিসেস সিরিয়াল কিলার'।

থ্রিলার ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলারের পরতে পরতে মিলল রহস্য, রোমাঞ্চের হাতছানি। মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারহা খানের স্বামী শিরীশ কুন্দের এবং প্রযোজনা করেছেন ফারহা খান।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
‘ইন্ডাস্ট্রি কারো বাবার নয়’
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
X
Fresh