• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কোয়ারেন্টিন সেন্টারের জন্য নিজেদের পাঁচতারা হোটেল খুলে দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ এপ্রিল ২০২০, ১৬:২৯
কোয়ারেন্টিন সেন্টার, পাঁচতারা হোটেল, অভিনেত্রী, আয়েশা তাকিয়া, স্বামী ফারহান আজমি
আয়েশা তাকিয়া

ভারতজুড়ে ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতিতে করোনা আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছেন, তাদের পাঠানো হচ্ছে কোয়ারেন্টিন সেন্টারে। কিন্তু দেশে এই স্বল্প সময়ের মধ্যে কোয়ারেন্টিন সেন্টার গড়ে তো দুরূহ ব্যাপার। তাই সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। শিল্পপতি থেকে তারকা, অনেকেই তাদের অফিস বা হোটেলের দরজা খুলে দিয়েছেন কোয়ারেন্টিন সেন্টারের জন্য।

এবার বলিউড অভিনেত্রী আয়েশা তাকিয়া ও তার স্বামী ফারহান আজমিও একই কাজ করলেন। হোটেল হস্তান্তরের পর ফারহান জানিয়েছেন, আমরা আমাদের গালফ হোটেল BMC-কে কোয়ারেন্টিন সেন্টারের জন্য দিয়েছি। সংকটের এই সময়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। আমরা আমাদের হোটেল ইতোমধ্যেই BMC এবং মুম্বাই পুলিশকে দিয়ে দিয়েছি। ওখানে কোয়ারেন্টিন সেন্টার হবে।

কিছুদিন আগে কোয়ারেন্টিন সেন্টার বানানোর জন্য নিজের অফিসকে বৃহন্মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশনকে দিয়ে দেন শাহরুখ খান। তবে রেড চিলি এন্টারটেইনমেন্ট নয়, শাহরুখ ও স্ত্রী গৌরী খানের অন্য একটি চারতলা অফিসকে বদলে যায় কোয়ারেন্টিন সেন্টারে। বৃহন্মুম্বাই পুরনিগম (BMC) টুইট করে এ খবর নিশ্চিত করে। সেই সঙ্গে এমন মহৎ উদ্যোগের জন্য শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য জুহুর হোটেল খুলে দিয়েছেন সনু সুদ।

জিএ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আনোয়ারা-মুক্তির ডাকে তারার মেলা
নির্মাতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, আত্মহত্যার হুমকি অভিনেত্রীর
স্ত্রীর মৃত্যু, শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা
জেনিফার লোপেজ-বেন অ্যাফলেকের বিচ্ছেদের গুঞ্জন
X
Fresh