• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

চলচ্চিত্র শিল্পীদের জন্য মেডিকেল টিম গঠন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০২০, ১৮:৩৯
জায়েদ খান
ছবিতে সভাপতি মিশা সওদাগর, সম্পাদক জায়েদ খান

করোনার জেরে মানুষ আজ কর্মদিন। ফলে অনেকেরই আগে ভালো সময় গেলেও এখন অর্থাভাবে পড়েছেন। সেই সংকট নিরসনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি শুরু থেকেই কাজ করছে। আর্থিক বা খাদ্য সংকটে যারা পড়েছেন সবাইকে সমিতির পক্ষ থেকে পর্যায়ক্রমে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। সমিতির কার্যক্রম প্রশংসিত হয়েছে। বিত্তবান অনেক শিল্পী সমিতিতে সহায়তা দিয়েছেন যেন কোনও শিল্পী খাবার কষ্টে না পড়েন।

তবে দেশে করোনার প্রাদুর্ভাবের পর থেকেই চিকিৎসা সেবা নিয়ে অনেক জায়গাতেই রোগীদের হয়রানির ঘটনা লক্ষ্য করা গেছে। তাইতো শিল্পীদের জরুরি চিকিৎসা সেবা দিতে মেডিকেল টিম গঠন করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি।শারীরিক যেকোনো ধরনের অসুস্থতায় এখান থেকে জরুরি চিকিৎসা সেবা পাবেন শিল্পীরা।

সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এখন থেকে চলচ্চিত্রের সব শিল্পী ফোন করে এই সেবা নিতে পারবেন। যদি কেউ গুরুতর অসুস্থ হন তাহলে সমিতির উদ্যোগে তাকে হাসপাতালে পাঠানো হবে।

তিনি আরও বলেন, সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ডাক্তার থাকবেন। আমরা একটা নম্বর দিয়ে রেখেছি, শিল্পী সমিতির পরিচয় দিয়ে আমাদের সদস্যরা প্রাথমিক চিকিৎসা নিতে পারবেন ওই নম্বরে ফোন দিয়ে।

উল্লেখ্য, দেশে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ২৩১ জন। মৃত্যু হয়েছে ৫০ জনের। আর সুস্থ হয়েছেন ৪৯ জন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
ময়মনসিংহে হিটস্ট্রোকে শ্রমিকের মৃত্যু
মিউজিক ভিডিওতে তোরসা
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’এ চঞ্চল
X
Fresh