• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

‘সৃষ্টিকর্তার রহমত ছাড়া বাঁচা সম্ভব নয়’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৫ এপ্রিল ২০২০, ১২:১৫
মাহিয়া মাহি
মাহিয়া মাহি

করোনাভাইরাস বিশ্বের বিভিন্ন দেশে মৃত্যুর মিছিল বইয়ে দিচ্ছে। দেশের মানুষও আজ ঘরবন্দি। বাড়ছে আক্রান্তের সংখ্যা। থেমে নেই মৃত্যু। এমন পরিস্থিতিতে দেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ঘরবন্দি দিনযাপন করছেন।

এই ভাইরাসের কবল থেকে বাঁচতে সাধারণ মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন মাহিয়া মাহি। গেল ২৩ দিন ধরে ঘরবন্দি রয়েছেন ‘ভালোবাসার রং’ ছবির নায়িকা। ঘরে বসেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের নানা সচেতনতামূলক বার্তা দিচ্ছেন। প্রত্যেককে বাড়িতে নিরাপদে থাকার কথা বলছেন।

এ ব্যাপারে মাহি বলেন, দিন দিন যেন আতঙ্ক বেড়েই চলছে। এর ভবিষ্যৎ কি হবে, তা আমরা কেউই জানি না। বাইরে বের হলেই মরণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার আশংকা থেকে যায়। এই পরিস্থিতিতে সবার ঘরে অবস্থান করাটাই বুদ্ধিমানের কাজ হবে। আমি সবাইকে অনুরোধ করবো, প্লিজ ঘরে থাকুন। কারণ এই ভাইরাস থেকে বাঁচতে এর বিকল্প নেই।

অগ্নি ছবি খ্যাত নায়িকা বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাসা থেকে বের হবো না। কাজের মানুষদের অনেক আগেই ছুটি দিয়ে দিয়েছি। বাসার সব কাজ নিজেই করছি। আগে খুব একটা খবর দেখা হতো না, এখন দিন-রাত খবর দেখছি। করোনার আপডেট জানার চেষ্টা করছি। এভাবেই কাটছে সময়। বিশ্বব্যাপী আতঙ্ক সৃষ্টি করা এবং লাখ মানুষের প্রাণ কেড়ে নেয়া ভয়াবহ এই ভাইরাস থেকে একমাত্র সৃষ্টিকর্তার রহমত ছাড়া বাঁচা সম্ভব নয়।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের দ্বিতীয় দিন, হল ছাড়ছেন শিক্ষার্থীরা
সিরিজ রক্ষার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি মোহাম্মদ আলী মারা গেছেন
স্বর্ণ রপ্তানিতে সম্ভাবনা উজ্জ্বল বাংলাদেশের
X
Fresh