• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ নিয়ে সাবিলা নূরের হীনমন্যতা, জবাব হলিউড অভিনেতার (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১২ এপ্রিল ২০২০, ১৬:২৭
লেটো ও সাবিলা নূর
ছবিতে লেটো ও সাবিলা নূর

জ্যারেড জোসেফ লেটো। তিনি হলিউডের সিনেমা ‘সুসাইড স্কোয়াড’-এ জোকার চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। এছাড়া ‘ডালাস বায়ার ক্লাব’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা সহ-অভিনেতা ক্যাটাগরিতে অস্কার পুরস্কার জিতে নেন।

সম্প্রতি এই অভিনেতা নিজের ইন্সটাগ্রাম আইডি থেকে লাইভ ভিডিও চ্যাটে অংশগ্রহণ করেন। আর সেখানে ভিডিওতে যোগ দিয়েছিলেন লেটোর ভক্তরা। ওই ভিডিওতে একটা সময় যোগ দেন বাংলাদেশের মডেল-অভিনেত্রী সাবিলা নূর।

ভিডিওতে দেখা যায়, শুরুতেই সাবিলা নূরের কাছে লেটো জানতে চান তার দেশ কোথায়। সাবিলা জবাবে বলেন, বাংলাদেশ। তারপর প্রশ্ন ছুঁড়ে দেন- লেটো বাংলাদেশের নাম এর আগে শোনেছেন কী না?

এই প্রশ্ন শুনেই পাল্টা প্রশ্ন করেন ৪৮ বছর বয়সী লেটো, ‘তুমি আমাকে কতটা অজ্ঞ ভেবেছো যে আমি বাংলাদেশকে চিনবো না? লেটো জানান, ‘তিনি অবশ্যই বাংলাদেশ সম্পর্কে জানেন। বাংলাদেশ একটি ‘জায়ান্ট’ দেশ।

অন্যদিকে লেটোর মন্তব্যের পর সাবিলা বারবার বলার চেষ্টা করছিলেন যে বাংলাদেশ ‘জায়ান্ট’ দেশ নয়। এটি ইন্ডিয়ার পাশের একটি দেশ।
এরপর লেটো সাবিলাকে জানালেন, ‘তিনি বাংলাদেশকে খুব ভালো করেই চেনেন। সাবিলা বাংলাদেশকে এমনভাবে জানেন এটা সাবিলার সমস্যা, তার সমস্যা নয়। শুধু তাই নয় তিনি বাংলাদেশের ডাল, নানরুটি এবং অন্যান্য খাবারের কথা উল্লেখ করেও বেশ প্রশংসা করেন।

লেটো বাংলাদেশ সম্পর্কে যে জানেন এটা নিয়ে বেশ আনন্দিত বাংলাদেশিরা। অন্যদিকে সাবিলার নূরের বক্তব্য নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাবিলা নূরের একি হাল!
X
Fresh