• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

করোনায় পিছিয়ে গেল নায়িকা পূজার বিয়ে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ এপ্রিল ২০২০, ১৭:৪৬
পূজা
পূজা

টালিউড অভিনেত্রী পূজা ব্যানার্জির বিয়ে করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেল। আসছে পয়লা বৈশাখের দিনে রেজিস্ট্রি বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন পূজা ও কুণাল বর্মা।

কিন্তু লকডাউনের কারণে বাধ্য হয়ে পিছিয়ে দিতে হলো বিয়ে। সঙ্গীত, মেহেন্দি, বড় ককটেল পার্টি – কতকিছুই প্ল্যান করেছিলেন দুজনে। ১৫ এপ্রিল বিয়ের তারিখও পাকা হয়ে গিয়েছিল।

কুণাল ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘পরিবারের কাছের মানুষরা হতাশ হয়েছেন। আমার মা ভীষণ আনন্দিত ছিলেন, বিয়ে পিছিয়ে গিয়ে সবার মন ভেঙে গিয়েছে। মা চেয়েছিল ব্যান্ড বাজা বারাত হোক। ওর স্বপ্ন ভেঙে গিয়েছে তাই আমার খারাপ লাগছে। কিন্তু আমিও বেশিদিন অপেক্ষা করতে চাইছি না। পূজা আর আমি সোলমেট, বিয়েটা তো কেবল একটা সই, কিন্তু সেটা যত তাড়াতাড়ি হয়ে যায় ভালো।’

দীর্ঘ ৯ বছর প্রেমের পর ২০১৭ সালে আচমকাই বাগদান সেরে ফেলেন পূজা ও কুণাল। দেবের বিপরীতে ‘চ্যালেঞ্জ ২’ এবং সোহমের সঙ্গে ‘লাভেরিয়া’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের খবর, একসময় বহু হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন পূজা। তার অভিনয় ক্যারিয়ারের শুরু হয়েছিল হিন্দি ধারাবাহিকের হাত ধরে। বেশ কিছু হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করার পর বাংলা ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। বর্তমানে ওয়েব সিরিজেও দেখা দিচ্ছেন পূজা।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা
নিজের মাকে বিকিনিতে দেখে বড় হচ্ছে, অন্য মেয়েরা পরলে কুনজরে দেখবে না: পূজা
X
Fresh