• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘চা খাবো না আমরা?’ ভাইরাল সেই ‘চা কাকুর’ পাশে মিমি (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১১ এপ্রিল ২০২০, ১৬:১৫
মিমি
ছবিতে মিমি ও মৃদুল দেব।

ভারতে এখন জনতা কারফিউ চলছে। সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে সরকার। কিন্তু সেই আদেশ উপেক্ষা করে মানুষ চায়ের দোকানে ভিড় করছিল। এক নারী তেমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

সেই ভিডিওতে এক ব্যক্তির কথা এখন সবার মুখে মুখে। সেটি কি হয়তো পাঠক বুঝতে বাকি নেই কারও। সকলের মুখে মুখে ঘুরছে ‘চা কাকু’ আর ‘চা খাব না আমরা?’। এই কথাটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা বয়ে গেছে।

কিছুটা বিপাকে পড়েছেন সেই ‘চা কাকু’ ওরফে যাদবপুর অঞ্চলের শ্রীকলোনীর বাসিন্দা মৃদুল দেব। আর্থিক অভাব-অনটনের সঙ্গে লড়াই করে চলা মানুষটির দিকে সাহায্যের হাত বাড়ানোর জন্য অনেকেই আর্জি জানিয়েছিলেন।

অবশেষে সেই মৃদুল দেবের পাশে দাঁড়ালেন জনপ্রিয় নায়িকা ও যাদপপরের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। নায়িকা নিজে লোক পাঠিয়ে মৃদুলবাবুর পরিবারের জন্য তিনি চাল-ডাল, কিছু অত্যাবশকীয় জিনিস-সহ চা পাতাও পৌঁছে দিয়েছেন।

এখানেই শেষ নয়। মিমি নিজে সেই ‘চা কাকুর’ সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন। তার যেকোনো প্রয়োজনে মিমির নিয়োজিত লোককে ফোন দিতে বলেছেন। মিমির এমন সহযোগিতা পেয়ে দরিদ্র সেই ব্যক্তি ভীষণ খুশি।

শুক্রবার প্রয়োজনীয় জিনিসগুলো পাঠিয়ে মিমি সেই চা কাকুকে বলেছেন, এই কদিন এমন পরিস্থিতিতে বাইরে চা খেতে না বেরনোর জন্য।
যদি কোনোরকম অসুবিধা হয়, তা দেখভালের জন্যও মিমি নিজের এক প্রতিনিধির ফোন নম্বর দিয়েছেন মৃদুল দেবকে। কোনও অসুবিধা হলেই সেই নম্বরে তাকে যোগাযোগ করার কথা বলেছেন মিমি। পাশাপাশি লকডাউন উঠলেই মৃদুল দেবের ছেলের পড়াশোনার যাবতীয় দায়িত্ব নিতে রাজি আছেন, বলেও তাকে আশ্বাস দিয়েছেন।

কদিন আগেই মৃদুলের সাংসারিক অভাবের কথা শুনে তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী।
আর হ্যাঁ, মিমিকে সেই চা কাকুই কথা দিয়েছেন এখন থেকে ঘরে বসেই চা খাবেন।

এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী
সর্বোচ্চ যক্ষ্মা রোগীকে দত্তক নিয়ে প্রশংসিত মিমি
সংসদ সদস্য পদ থেকে ‘পদত্যাগ’ করলেন নায়িকা মিমি
X
Fresh