logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ১৫ জন, আক্রান্ত ২০২৯ জন সুস্থ ৫০০ জন, নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৩১০টি: স্বাস্থ্য অধিদপ্তর

ক্যাটরিনার ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৯ এপ্রিল ২০২০, ১১:৫৫
ক্যাটরিনা কাইফ
ক্যাটরিনা কাইফ
বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বছর জুড়েই কাজ ও নানা খবরে আলোচনায় থাকেন তিনি। সালমান খানের সঙ্গে মাঝে প্রেমের গুঞ্জন শোনা যায় নায়িকার। কিন্তু সমসাময়িক অবস্থা বিবেচনা করলে তা শুধুই গুঞ্জনও বলা যেতে পারে।

কারণ বেশ কয়েক মাস ধরেই  আরেক অভিনেতা  ভিকি কৌশলের সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। ভিকিই নাকি ক্যাটরিনাকে খুব পছন্দ করেন। নায়িকাকে নিজের করে পেতে সব কিছুই নাকি করছেন।

তবে দু’জনের কেউই তাদের প্রেমের ব্যাপারে কিছু বলেননি। ক্যাটরিনাকে নাকি সবার সামনে বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি। সেটিও সালমান খানের সামনে। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে।

বলিউডের কোনও এক অনুষ্ঠানের ভিডিও সেটি। সেখানেই ক্যাটরিনাকে মজার ছলে বিয়ের প্রস্তাব দেন ‘রাজী’ অভিনেতা ভিকি। সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু ক্যাটকে বিয়ের প্রস্তাব দিয়ে ভিকি যে একেবারই মজা করেননি, তা সাম্প্রতিক সময়ে প্রমাণিত।

বিষয়টি নিয়ে ক্যাটরিনা বলেন, ভিকি এমন মজা করবে বুঝিনি। হঠাৎ করে কিছুটা বিব্রত হয়েছিলাম। তবে সবাই বেশ আনন্দে সময়টা কাটিয়েছি। ভালো একটা অনুষ্ঠান ছিল।

ভারতীয় গণমাধ্যমের খবর, গেল বছর দীপাবলির সময় থেকেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের ছবি এবং ভিডিও নিয়ে গুঞ্জন শুরু হয়। ক্যাটরিনা-ভিকির সঙ্গে কোথায় যাচ্ছেন, কী করছেন, সবকিছু নিয়েই মানুষ উৎসাহী হয়ে পড়েন।

করোনার কারণে ক্যাটরিনা এখন ঘরবন্দি সময় কাটাচ্ছেন। মাঝে মাঝে বাসায় নানা কাজের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করছেন নায়িকা।

এম

 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪০৩২১ ৮৪২৫ ৫৫৯
বিশ্ব ৫৭৮৮৯২৮ ২৪৯৭৯৫৩ ৩৫৭৪২৬
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বিনোদন এর সর্বশেষ
  • বিনোদন এর পাঠক প্রিয়